Home> কলকাতা
Advertisement

আবার কমল BJP-র বিধায়ক সংখ্যা, পদ্ম ছেড়ে ঘাসফুলে যোগ কৃষ্ণ কল্যানীর

সেপ্টেম্বর মাসেই প্রকাশ্যে আসে বিধায়ক কৃষ্ণ কল্যানি এবং সাংসদ দেবশ্রী চৌধুরির মধ্যে মতবিরোধের খবর।

আবার কমল BJP-র বিধায়ক সংখ্যা, পদ্ম ছেড়ে ঘাসফুলে যোগ কৃষ্ণ কল্যানীর

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গ বিধানসভায় আবার কমল বিজেপির (BJP) বিধায়ক সংখ্যা। বুধবার কলকাতায় তৃণমূল (TMC) নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানী (Krishna Kalyani)। 

কিছুদিন আগেই বিজেপি ত্যাগ করেন বিধায়ক কৃষ্ণ কল্যানী। তারপরেই রাজনৈতিক মহলে জল্পনা চলছিল তার তৃণমূলে যোগদান নিয়ে। অবশেষে বুধবার কলকাতায় তৃণমূলে যোগ দিলেন কৃষ্ণ। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গ মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের হিন্দি সেলের সভাপতি বিবেক গুপ্তা। 

 

আরও পড়ুন: Fire Crackers: কালীপুজো-দীপাবলিতে কীভাবে বাজি ফাটানো যাবে? নিয়ম জানাল রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ 

সেপ্টেম্বর মাসেই প্রকাশ্যে আসে বিধায়ক কৃষ্ণ কল্যানী এবং সাংসদ দেবশ্রী চৌধুরির মধ্যে মতবিরোধের খবর। নিজের কার্যালয়ের বাইরে দেবশ্রী চৌধুরীর ছবি ঢেকে দেন তিনি। সেই সময়ে বিধায়ক কৃষ্ণ কল্যানী বলেন, 'রায়গঞ্জ থেকে বিধানসভা ভোটে দাঁড়াতে চেয়েছিলেন দেবশ্রী। মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়েও নাকি ছিলেন। এখন শুনছি, রাজ্য বিজেপির সভাপতি হবেন। রাজ্য সভাপতি হলে ১০ বিধায়কও বিজেপিতে থাকবে না'। সেই সময়ে দেবশ্রী পাল্টা বলেন,  'কৃষ্ণের মানসিক সমস্যা আছে। আমি ওঁর ব্যাপারে কিছু বলব না। আমি সংগঠন থেকে এসেছি'।

এরপরেই অক্টবরের ১ তারিখ বিজেপি ত্যাগ করেন কৃষ্ণ। শোকজ নোটিস পাওয়ার পরেই বিজেপি ছাড়েন তিনি। এবার আনুষ্ঠানিক ভাবে যোগ দিলেন তৃণমূলে।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

Read More