Home> কলকাতা
Advertisement

বর্ষবরণের আনন্দে মাতোয়ারা কলকাতা

দুয়ারে হাজির  নতুন বছর। দুহাজার ষোলকে স্বাগত জানাতে তৈরি সবাই।  নিক্কোপার্ক, চিড়িয়াখানার মতো জায়গাগুলোয় থিকথিকে ভিড়।  জমাটি আড্ডা, ঘোরা আর পছন্দের খাওয়া। বর্ষবরণের আনন্দে দিনভর মাতোয়ারা কলকাতা।

বর্ষবরণের আনন্দে মাতোয়ারা কলকাতা

ওয়েব ডেস্ক: দুয়ারে হাজির  নতুন বছর। দুহাজার ষোলকে স্বাগত জানাতে তৈরি সবাই।  নিক্কোপার্ক, চিড়িয়াখানার মতো জায়গাগুলোয় থিকথিকে ভিড়।  জমাটি আড্ডা, ঘোরা আর পছন্দের খাওয়া। বর্ষবরণের আনন্দে দিনভর মাতোয়ারা কলকাতা।

বছরের শেষ দিন। উত্‍সবের মেজাজে শহর কলকাতা। সকাল থেকেই  নিক্কো পার্কে মানুষের ঢল। তবে চিড়িয়াখানায় অন্য বারের তুলনায় এবার ভিড় একটু কম। সকাল থেকেই সেখানে বাঘ-সিংহ দর্শনের ব্যস্ততা। এর সঙ্গে বাড়তি আকর্ষণ বাবুর খাঁচা। অনেকে আবার চিড়িয়াখানাকে বেছে নিয়েছিলেন  আড্ডা মারার পছন্দের জায়গা হিসেবে। সঙ্গে ছিল পছন্দের খাওয়াদাওয়া।

স্কুল-কলেজে শীতের ছুটি। অনেকেই শহরের বাইরে। বরফের টানে কেউ গিয়েছেন দার্জিলিং তো কেউ উত্তর ভারত। কিন্তু যাঁদের ছুটি নেই, তাঁদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে নিক্কো পার্কে। হ্যাঁ...কলকাতায় থেকেই বরফ উপভোগের সুযোগ। আর বরফের টানে নিক্কো পার্কে ভিড় করেছেন সব বয়েসের মানুষ।

আর এভাবেই শীতের উষ্ণতা গায়ে মেখে বর্ষবরণের প্রস্তুতি শুরু হয়ে গেল মহানগরীতে।

Read More