Home> কলকাতা
Advertisement

Kolkata Murder: মাদকের বকেয়া নিয়েই বচসা? একবালপুরে মায়ের চোখের সামনেই ২২ বছরের ছেলেকে কুপিয়ে খুন বন্ধুদের

Kolkata Murder:  বন্ধুদের সঙ্গে আড্ডা মারতে গিয়েছিল সন্দীপ। ধারালো অস্ত্র দিয়ে মায়ের সামনেই তাকে খুন করে দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর, সন্দীপকে জলে ফেলে দেয় তারা। 

Kolkata Murder: মাদকের বকেয়া নিয়েই বচসা? একবালপুরে মায়ের চোখের সামনেই ২২ বছরের ছেলেকে কুপিয়ে খুন বন্ধুদের

সন্দীপ প্রামাণিক ও রণয় তেওয়ারি: রাতের কলকাতায় মায়ের সামনে ছেলেকে খুন। স্বাধীনতা দিবসের দিন রাতে কলকাতার একবালপুরে খুনের ঘটনাটি ঘটে। মৃতের নাম সন্দীপ পুন। বয়স ২২ বছর। মায়ের চোখের সামনেই সন্দীপকে ধারালো অস্ত্র দিয়ে তার বন্ধুরাই খুন করে বলে অভিযোগ। অভিযোগ, মাদক সামগ্রীর বকেয়া টাকা নিয়েই বিবাদের সূত্রপাত। পরিবারের তরফে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা থেকেই সন্দীপের সঙ্গে পাড়ারই ৭-৮ জন যুবকের টাকা লেনদেন নিয়ে গন্ডগোল শুরু হয়। 

সন্দীপের মা বিনা পুনের অভিযোগ, তাঁর ছেলেকে ৭ থেকে ৮ জন এসে প্রথমে পিঠে ব্লেড মারে। তখন তিনি এসে সন্দীপকে বাঁচান। তারপর ছেলেকে নিয়ে বাড়ির ভিতর ঢুকে যান।  যদিও এরপরেও ওই যুবকেরা সন্দীপের বাড়ির সামনেই একটি আবাসনে লুকিয়ে ছিল। এরপর সন্ধ্যাবেলা আবার যখন সন্দীপ ও মা বিনা দেবী বের হন, তখন সন্দীপের ওপর চড়াও হয় ওই যুবকরা। ধারালো অস্ত্র দিয়ে মায়ের সামনেই তাকে খুন করে দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর, সন্দীপকে জলে ফেলে দেয় তারা। অসহায় মা বিনা দেবী কোনওমতে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। তারপর সেখান থেকে এসএসকেএম হাসপাতালে। সেখানেই চিকিৎসরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন, Student Credit Card: স্টুডেন্ট ক্রেডিট কার্ডে মেলেনি লোন! অভাবে-অবসাদে বিষ পান, সংকটে নার্সিং পড়ুয়া

এদিকে ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা। খুনের ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই আকবর আলি নামে এক যুবককে গ্রেফতার করেছে একবালপুর থানার পুলিস। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বহুদিন ধরেই মাদকাসক্ত ছিল ওই কিশোর। সোমবার রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা মারতে গিয়েছিল সন্দীপ। সেখানেই তার পিঠে ব্লেড বসিয়ে দেওয়া হয়। মাঝেমধ্যেই বন্ধুদের সঙ্গে ঝামেলা লেগে থাকত সন্দীপের। কিন্তু সোমবার রাতে কী এমন ঘটেছিল, যে কারণে তাঁর উপর চড়াও হল বন্ধুদের দল, তা খতিয়ে দেখছে একবালপুর থানার পুলিস। 

আরও পড়ুন, Uluberia Newborn: পুরসভার ভাগাড়ে সদ্যোজাতের দেহ, মৃত ভ্রুণ! চাঞ্চল্য উলুবেড়িয়ায়

পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। একবালপুর থানা এলাকার ব্রাউন ফিল্ড রো-তে সন্দীপ পুনের বাড়ি। মঙ্গলবার সেখানে গিয়ে দেখা যায়, এখনও চাপ চাপ রক্তের দাগ লেগে রয়েছে গোটা রাস্তায়। এলাকা সুনসান। সবাই আতঙ্কিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More