Home> কলকাতা
Advertisement

JU Student Death: রাত ৮টার পর হস্টেলে ঠিক কী ঘটেছিল স্বপ্নদীপের সঙ্গে? তদন্তে মিলল চাঞ্চল্যকর তথ্য

স্বপ্নদীপের মায়ের কাছে সৌরভের দাবির সঙ্গে বাস্তবের কোনও মিল ছিল নেই! সৌরভ চৌধুরীর পাশাপাশি নাম উঠে আসছে আরও এক আবাসিকেরও। আজ ধৃত সৌরভ চৌধুরীকে আলিপুর আদালতে পেশ করা হলে, ২২ অগাস্ট পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

JU Student Death: রাত ৮টার পর হস্টেলে ঠিক কী ঘটেছিল স্বপ্নদীপের সঙ্গে? তদন্তে মিলল চাঞ্চল্যকর তথ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বপ্নদীপের মৃত্যু তদন্তে নয়া তথ্য। ঘটনার দিন রাত ৮টা পর্যন্ত সুস্থ ছিল স্বপ্নদীপ। কিন্তু রাত ৮টার পর ঠিক কী ঘটেছিল স্বপ্নদীপের সঙ্গে? যার জন্য যাদবপুরে পড়তে এসে এমন মর্মান্তিক পরিণতি হল নদিয়ার বগুলার ছেলে স্বপ্নদীপের! তদন্তে মিলল চাঞ্চল্যকর তথ্য।

জানা যাচ্ছে, রাত ৮টার পরই স্বপ্নদীপের সঙ্গে অশালীন আচরণ করা শুরু হয়। টানা এক ঘণ্টার সেই পর্বে অসহায় হয়ে পড়ে স্বপ্নদীপ। জিবি মিটিংয়ের পর ফের শুরু হয় মানসিক নির্যাতন। অশালীন কথাবার্তার সঙ্গে অঙ্গভঙ্গিতে বিপর্যস্ত হয়ে পড়ে স্বপ্নদীপ। সৌরভ চৌধুরী ছাড়াও আরও বেশ কয়েকজন আবাসিক ছিলেন সেখানে। নাম উঠে আসছে আরিফ নামে এক আবাসিকেরও। সাড়ে ৯টা পর্যন্ত এই পর্ব চলার পর, রাত ১০টা নাগাদ স্বপ্নদীপের কাউন্সেলিং করা শুরু করে। কাউন্সেলিং করতে শুরু করে তার রুমমেট। তখন সেখানে রুমমেটের সঙ্গে সৌরভ চৌধুরীও উপস্থিত ছিল। 

তারপরই রাত ১১টা ৪৫ নাগাদ বেশ কয়েকজন আবাসিকের সামনেই ঘটনাটি ঘটে। প্রশ্ন উঠছে, সেইসময় আদৌ কি কেউ তাকে আটকানোর চেষ্টা করেছিল? উত্তর খুঁজছে পুলিস। সৌরভ চৌধুরীকে গ্রেফতারের পাশাপাশি আরিফকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। কাল রাত থেকে আজ সকাল পর্যন্ত চলে জিজ্ঞাসাবাদ। পুলিসের স্ক্যানারে রয়েছে স্বপ্নদীপের রুমমেটও। এখন স্বপ্নদীপ পড়ে যাওয়ার পর, তার বাবা-মায়ের সঙ্গে বেশ কয়েকবার কথা বলে সৌরভ ও আরিফ। বেশ সহানুভূতির সঙ্গেই যদিও তখন কথা বলেছিল সৌরভ। স্বপ্নদীপের মায়ের কাছে নিজেকে 'সাহায্যকারী' বলেও দাবি করে সৌরভ চৌধুরী! কিন্তু আসলে স্বপ্নদীপের মায়ের কাছে সৌরভের দাবির সঙ্গে বাস্তবের কোনও মিল ছিল না। 

সূত্রের খবর, ওই দিন দুর্ঘটনার পর সাড়ে ১২টার সময় মেইন হস্টেলের আবাসিকরা নিজেদের মধ্যে মিটিং করতে বসে। প্রশ্ন উঠছে, রাত ১১ টা ৪৫ নাগাদ যখন হস্টেলের একটি ছেলের সঙ্গে এত বড় দুর্ঘটনা ঘটে গিয়েছে, সেই ছাত্রটি যখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে, তখন সেই ঘটনার পর হস্টেলের ছেলেরা কী বিষয় নিয়ে মিটিং করতে বসেছিল? আলোচনা করে কী বিষয় স্থির করতে মিটিং বসেছিল সেদিন রাতে? জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। স্বপ্নদীপের বাবার অভিযোগের ভিত্তিতে সৌরভ চৌধুরীর নামে খুনের ধারায় মামলা রুজু হয়েছে। দীর্ঘ জেরার পর শুক্রবার রাতে সৌরভ চৌধুরীকে গ্রেফতার করে পুলিস। ধৃত সৌরভ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেন স্বয়ং কলকাতার পুলিস কমিশনার বিনীত গোয়েল।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী সৌরভ চৌধুরী ২০২১ সালে অঙ্কে এমএসসি করেন। বিভিন্ন সময়ই যাদবপুরের হস্টেলে এসে থাকত সে। প্রাক্তন ছাত্র হয়েও হস্টেলের মেস কমিটিতে ছিল সৌরভ। এমনকি মেস কমিটির অন্যতম মাথা এই সৌরভ চৌধুরী। আজ ধৃতকে আলিপুর আদালতে পেশ করা হয়। ধৃতকে ২২ অগাস্ট পর্যন্ত, ১০ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 

আরও পড়ুন, Medical Intern Death: ডাক্তারিতে সাফল্যর উপায় সার্চ নেটে! জন্মদিনের আগেই অস্বাভাবিক মৃত্যু জুনিয়র ডাক্তারের

Jadavpur University Student Death: ছেলে দোষী হলে কঠোর শাস্তি হোক: সৌরভের বাবা, ফাঁসানোর দাবি মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More