Home> কলকাতা
Advertisement

গড়িয়াহাটে এক নামী সোনার দোকানে আয়কর হানা

আয়কর হানা, গড়িয়াহাটে এক নামী সোনার দোকানে। ম্যারাথন তল্লাসি আয়কর বিভাগের কর্তাদের। গতকাল দুপুর থেকেই শুরু হয় অভিযান। টানা চলে রাতভর। কিছু কি উদ্ধার হল? কালো টাকা উদ্ধারেই কি অভিযান? এই সমস্ত প্রশ্নের অবশ্য কোনও জবাব এখনও মেলেনি। আদৌ আয়কর দফতরের এই হানার সঙ্গে কালো-টাকা যোগ রয়েছে কিনা, তাও এখনও স্পষ্ট নয়।

গড়িয়াহাটে এক নামী সোনার দোকানে আয়কর হানা

ওয়েব ডেস্ক: আয়কর হানা, গড়িয়াহাটে এক নামী সোনার দোকানে। ম্যারাথন তল্লাসি আয়কর বিভাগের কর্তাদের। গতকাল দুপুর থেকেই শুরু হয় অভিযান। টানা চলে রাতভর। কিছু কি উদ্ধার হল? কালো টাকা উদ্ধারেই কি অভিযান? এই সমস্ত প্রশ্নের অবশ্য কোনও জবাব এখনও মেলেনি। আদৌ আয়কর দফতরের এই হানার সঙ্গে কালো-টাকা যোগ রয়েছে কিনা, তাও এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন বাড়িতে মোমো তৈরির সবথেকে সহজ পদ্ধতি

অন্যদিকে, চার বছরের প্রেম। তারপর বিয়ে। তাতেও পণের ছায়া। বধূহত্যার অভিযোগ। এবার দত্তপুকুর থানার কাসিমপুর গ্রামে। পাশাপাশিই বাড়ি কৃষ্ণা দত্ত ও সুমন ঘোষের। প্রায় চার বছর ধরে প্রেম-পর্ব চলার পর, বিয়ে করেছেন সবে চার মাস। গতকাল শ্বশুরবাড়িতেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় কৃষ্ণার। তাঁর পরিবারের অভিযোগ, এটি আত্মহত্যা নয়, খুন। পণের দাবিতে অত্যাচার চলত কৃষ্ণার ওপর। এঘটনায় মৃতার স্বামী-শ্বশুর-শাশুড়ি এবং ননদকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন খেজুরের গুণাগুণগুলি অবশ্যই জেনে রাখুন

Read More