Home> কলকাতা
Advertisement

মেয়রের উপস্থিতিতে বেহালায় ভাঙা হল বেআইনী দোকান

বেহালার এসি মার্কেটের বেআইনী দোকানগুলি ভেঙে দিল কলকাতা পুরসভা। ভেঙে ফেলা হয় মোট তেইশটি বেআইনী দোকান। ঘটনাস্থলে হাজির ছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। কীভাবে এতদিন ধরে বেআইনী নির্মাণ চলল তার উত্তর জানার জন্য সেই সময় দায়িত্বে থাকা বিল্ডিং বিভাগের অধিকারিকদের কাছে জবাবদিহি করেছেন মেয়র। এই ঘটনায় পুরসভার কেউ যুক্ত রয়েছেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। কেউ যুক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মেয়র  শোভন চট্টোপাধ্যায়।

মেয়রের উপস্থিতিতে বেহালায় ভাঙা হল বেআইনী দোকান

কলকাতা: বেহালার এসি মার্কেটের বেআইনী দোকানগুলি ভেঙে দিল কলকাতা পুরসভা। ভেঙে ফেলা হয় মোট তেইশটি বেআইনী দোকান। ঘটনাস্থলে হাজির ছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। কীভাবে এতদিন ধরে বেআইনী নির্মাণ চলল তার উত্তর জানার জন্য সেই সময় দায়িত্বে থাকা বিল্ডিং বিভাগের অধিকারিকদের কাছে জবাবদিহি করেছেন মেয়র। এই ঘটনায় পুরসভার কেউ যুক্ত রয়েছেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। কেউ যুক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মেয়র  শোভন চট্টোপাধ্যায়।

বেহালায় বেআইনী দোকান নিয়ে বরাবরই সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, বেআইনী নির্মানের ফলে যাতায়াতে বেশ অসুবিধা হচ্ছে তাঁদের। প্রভাব পড়ছে যান চলাচলেও।

 

Read More