Home> কলকাতা
Advertisement

Jagdeep Dhankhar: 'বাংলায় বিপন্ন গণতন্ত্র', শ্যামাপ্রসাদের জন্মদিনে সরকারকে তুলোধনা রাজ্যপালের

 "আমি নই, হাইকোর্ট পর্যন্ত বলেছে যে রাজ্যে সিন্ডিকেটরাজ, তোলাবাজি কোণায় কোণায়।"

Jagdeep Dhankhar: 'বাংলায় বিপন্ন গণতন্ত্র', শ্যামাপ্রসাদের জন্মদিনে সরকারকে তুলোধনা রাজ্যপালের

কমলাক্ষ ভট্টাচার্য: শ্যামাপ্রসাদ মুখোপাধ্য়ায়ের জন্মদিনে ফের রাজ্য সরকারকে তুলোধনা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সকালে রেড রোডে শ্যামাপ্রসাদের মুর্তিতে মালা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন রাজ্যপাল। স্মৃতিচারণ করেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের। তারপরই তিনি চড়া সুরে আক্রমণ শানান রাজ্য সরকারের উদ্দেশে।

রাজ্যপাল জগদীপ ধনখড় বলেন, ঐক্যে বিশ্বাস করতেন শ্যামাপ্রসাদ। শ্যামাপ্রসাদের অবদান ভোলার নয়। তারপরই তিনি তোপ দাগেন, বাংলায় গণতন্ত্র বিপন্ন। গণতন্ত্রের স্বার্থে সবাই নীরবতা ভেঙে কথা বলুন। কারণ, ভয় হল গণতন্ত্রের সবচেয়ে বড় শত্রু। বলেন, "আমি নই, হাইকোর্ট পর্যন্ত বলেছে যে রাজ্যে সিন্ডিকেটরাজ, তোলাবাজি কোণায় কোণায়।" প্রসঙ্গত, রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপালের 'অম্ন-মধুর' সম্পর্ক সুবিদিত। 

এদিন শুধু রাজ্যপাল নয়, তৃণমূলকে তোপ দাগেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। তিনি বলেন, বিজেপি সব ধর্মকেই সম্মান দেয়। তাই নূপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে দল। কিন্তু, তৃণমূল তোষণের রাজনীতি করে বলে তোপ দাগেন সুকান্ত।

আরও পড়ুন, Tarunjyoti Tiwari: ২ তৃণমূল বিধায়কের লেটার প্যাডে 'চাকরির সুপারিশ'! নথি জমা পড়ল হাইকোর্টে

Mahua Moitra: তৃণমূলের টুইটার অ্যাকাউন্ট আনফলো করলেন মহুয়া মৈত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More