Home> কলকাতা
Advertisement

নজিরবিহীন ভাবে নবান্নে রাজ্যপাল, পৌঁছলেন কন্ট্রোল রুমে

টুইট করলেন জগদীপ ধনখড়।

 নজিরবিহীন ভাবে নবান্নে রাজ্যপাল, পৌঁছলেন কন্ট্রোল রুমে

নিজস্ব প্রতিবেদন: নজিরবিহীন ভাবে রাজ্যের প্রশাসনিক কার্যালয় নবান্নে পৌঁছলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপালকে স্বাগত জানান মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। ইয়াস মোকাবিলার রাজ্যের প্রস্তুতি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন তিনি। টুইট করে রাজ্যপাল জানান, সন্ধে ৬টার সময় নবান্নের কন্ট্রোল রুমে  থাকবেন তিনি।

আরও পড়ুন: বুদ্ধ-জায়াকে ফোন মমতার, সবরকমভবে পাশে থাকার আশ্বাস

রাজ্যের প্রশাসনিক ভবনে রাজ্যপালের যাওয়াকে নজিরবিহীন বলেই ব্যাখ্যা করছে রাজনৈতিক মহল। কারণ এর আগে ২০১৩ সালে তৎকালীন রাজ্যপাল এম কে নারায়াণন নবান্নে গিয়েছিলেন। তাও সেটা নবান্নের উদ্বোধনে। এরপর আর কোনদিন রাজ্যপাল নবান্নে যাননি। মঙ্গলবার বিকেলে নবান্নে যান বর্তমান রাজ্যপাল জগদীপ ধনখড়। সেখানে কন্ট্রোলরুমে ১৪ মিনিট থাকোন তিনি। তারপর যান মুখ্যমন্ত্রীর কার্যালয়ে।

fallbacks

আরও পড়ুন: বুধবার দুপুরেই আছড়ে পড়বে Yaas, কলকাতায় আমপানের মতো পরিস্থিতি নয়, জানাল হাওয়া অফিস

এর আগে, আলিপুর আবহাওয়া দফতরে যান রাজ্যপাল। কথা বলেন আবহাওয়া দফতরের পূর্বাঞ্চলীয় অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এরপর তিনি জানান, ঘূর্ণিঝড় রুখতে কেন্দ্র ও রাজ্য যেভাবে সম্বয় রেখে কাজ করছে, তা প্রশংসনীয়। কেউ চায়না আমপানের মতো পরিস্থিতি তৈরি হোক। সেজন্য বায়ুসেনাও প্রস্তুত রয়েছে। বিশাখাপত্তনম থেকে নৌসেনার বাড়তি বাহিনী এসেছে। এবার কেন্দ্র-রাজ্য যেভাবে সমন্বয় রেখে কাজ করছে, তা প্রশংসনীয়। প্রতিটা বিষয়েই এভাবে সমন্বয় রেখে কাজ করা উচিত।  

fallbacks

Read More