Home> কলকাতা
Advertisement

Garfa Mysterious Death: প্রেমিক ঘর থেকে বেরতেই 'বিপত্তি', তরুণীর অবস্থা দেখে 'থ' পরিবার; গড়ফায় চাঞ্চল্য

 গোটা ঘটনার তদন্তে গড়ফা থানার পুলিশ।  

Garfa Mysterious Death: প্রেমিক ঘর থেকে বেরতেই 'বিপত্তি', তরুণীর অবস্থা দেখে 'থ' পরিবার; গড়ফায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: গড়ফায় বাড়িতে তরুণীর অস্বাভাবিক মৃত্যু। প্রেমিক বেরিয়ে যাওয়ার ঘর থেকে উদ্ধার তরুণীর অচৈতন্য দেহ। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রেমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ তরুণীর পরিবারের। অভিযুক্তের খোঁজ করছে পুলিস। গোটা ঘটনার তদন্তে গড়ফা থানার পুলিশ।  

মৃত তরুণীর নাম সুস্মিতা দাস, বয়স ২৬। অভিযোগ, তাকে খুন করেছে হাবড়ার বাসিন্দা পঙ্কজ দাস। জানা গিয়েছে, দু'জনের বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। রবিবার সকাল ১২টা নাগাদ তরুণীর বাড়িতে যায় প্রেমিক পঙ্কজ। সারাদিন তরুণীর বাড়িতেই ছিল সে। দুপুরে খাওয়াদাওয়া করে। তারা একই ঘরে ছিল। বিকেল চারটে নাগাদ বেরিয়ে যায় যুবক। এরপর পরিবারের লোকেরা তরুণীর ঘরে গিয়ে দেখেন, অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে সুস্মিতা দাস। তার মুখ থেকে লালা বের হচ্ছিল। ঠোঁটের উপর কালো দাগ ছিল। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

প্রমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ পরিবারের। ঘটনার পর থেকে প্রেমিক পঙ্কজের খোঁজে হন্যে গড়ফা থানার পুলিস। পরিবারের লোকদের অনুমান, বালিশ চাপা দিয়ে বা কিছু খাইয়ে তরুণীকে মেরে ফেলা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More