Home> কলকাতা
Advertisement

Fire App Cab: ভরসন্ধেয় শহরে চলন্ত অ্যাপ ক্যাবে আগুন! তারপর...

বাগুইআটি থেকে  এয়ারপোর্টের দিকে যাচ্ছিল একটি অ্যাপ ক্যাব। জোড়া মন্দিরের কাছে আচমকাই সেই গাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। এর অল্প কিছুক্ষণের মধ্যে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে।

Fire App Cab: ভরসন্ধেয় শহরে চলন্ত অ্যাপ ক্যাবে আগুন! তারপর...
Updated: Oct 31, 2023, 10:35 PM IST

সৌমেন ভট্টাচার্য: ভরসন্ধেয় শহরের ব্যস্ত রাস্তায় চলন্ত অ্যাপ ক্যাবে আগুন। অল্পের জন্য রক্ষা পেলেন ৩ যাত্রী। প্রায় আধ ঘণ্টার চেষ্টা আগুনে নেভাল দমকল। চাঞ্চল্য বাগুইআটিতে।

আরও পড়ুন: Singur | Tata: টাটা-রায়ের বিরুদ্ধে এবার আইনি পথে রাজ্য....

কলকাতার অন্য়তম ব্যস্ত রাস্তা ভিআইপি রোড। দিনভর গাড়ি চলাচলের বিরাম নেই। ঘড়িতে তখন প্রায় ৭। সন্ধ্যায় রীতিমতো জমজমাট গোটা এলাকা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,বাগুইআটি থেকে  এয়ারপোর্টের দিকে যাচ্ছিল একটি অ্যাপ ক্যাব। জোড়া মন্দিরের কাছে আমচকাই সেই গাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। এর অল্প কিছুক্ষণের মধ্যে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে।

এদিকে গাড়িতে ভিতরে তখন চালক ছাড়াও ছিলেন ৩ যাত্রীও। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় দ্রুত গাড়ি থেকে বের করে আনা হয় তাঁদের। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও দমকল। ঠিক কী কারণে আগুন লাগল, তা স্পষ্ট নয় এখনও।

আরও পড়ুন:  Jyotipriya Mallick: মিলেই ভাগ রেশন, মিলল ১০৯ সরকারি স্ট্যাম্প! জ্যোতিপ্রিয়কে জেরায় খুঁটিনাটির জবাব চায় ইডি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)