Home> কলকাতা
Advertisement

বড়বাজারে বড় আগুন, ঘটনাস্থলে দমকলের ২০টি ইঞ্জিন

বড়বাজারে ভয়াবহ আগুন। আগুনে পুড়ে ছাই হয়ে গেল অমরতলা লেনের একটি বাড়ির বেশ কিছুটা অংশ। একটি ফ্ল্যাটে আগুন লাগে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ফ্ল্যাটেও। আটকে পড়েন বেশ কয়েকজন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আটকে পড়া মানুষজনদের বের করে আনা হয়। আসে দমকলের ২০টি ইঞ্জিন। 

বড়বাজারে বড় আগুন, ঘটনাস্থলে দমকলের ২০টি ইঞ্জিন

ওয়েব ডেস্ক: বড়বাজারে ভয়াবহ আগুন। আগুনে পুড়ে ছাই হয়ে গেল অমরতলা লেনের একটি বাড়ির বেশ কিছুটা অংশ। একটি ফ্ল্যাটে আগুন লাগে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ফ্ল্যাটেও। আটকে পড়েন বেশ কয়েকজন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আটকে পড়া মানুষজনদের বের করে আনা হয়। আসে দমকলের ২০টি ইঞ্জিন। 

 

সরু গলি, তার ওপর কালো ধোঁয়া। কাজ করতে বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভানোর কাজে হাত লাগান। তবু কয়েক ঘণ্টায় বিধ্বংসী আগুন বাগে আনতে পারেননি কেউই। আগুন আশপাশের বাড়িতেও ছড়িয়ে পড়তে থাকে। আতঙ্কে বাইরে বেড়িয়ে আসেন বাসিন্দারা। ফাঁকা করে দেওয়া হয় আশপাশের এলাকাও। কলকাতা তো বটেই, হাওড়া ডিভিশন থেকেও দমকলের আরও ইঞ্জিন এনে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। ঘটনাস্থলে আসেন দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। আসেন স্থানীয় বিধায়ক স্মিতা বক্সিও। ছিলেন কাউন্সিলর সন্তোষ পাঠকও। রাত পর্যন্ত ঘনঘন খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। স্থানীয় সূত্রে খবর, বাড়িটির এক তলায় একটি প্লাস্টিকের গুদাম রয়েছে। স্কুলের ব্যাগও তৈরি হয়। দোতলায় থাকতেন বাসিন্দারা। বাড়িতে প্রচুর দাহ্যবস্তু মজুত থাকায় আগুন ভয়াবহ আকার নেয়। 

Read More