Home> কলকাতা
Advertisement

অ্যাপোলোয় সঞ্জয় রায়ের চিকিত্সায় চূড়ান্ত গাফিলতির অভিযোগ

সঞ্জয় রায়ের চিকিত্‍সায় একের পর এক গাফিলতির অভিযোগ তদন্ত কমিটির সামনে। স্বাস্থ্যভবন সূত্রে খবর, চিকিত্‍সার নথি খতিয়ে দেখা যাচ্ছে। সঞ্জয়ের CT-স্ক্যানেরই বিল হয়েছিল ৪৩ হাজার টাকা। কিন্তু এরপরও চিকিত্‍সা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগেছেন অ্যাপোলোর চিকিত্সকরা। এমনই অনুমান তদন্ত কমিটির।

অ্যাপোলোয় সঞ্জয় রায়ের চিকিত্সায় চূড়ান্ত গাফিলতির অভিযোগ

ওয়েব ডেস্ক : সঞ্জয় রায়ের চিকিত্‍সায় একের পর এক গাফিলতির অভিযোগ তদন্ত কমিটির সামনে। স্বাস্থ্যভবন সূত্রে খবর, চিকিত্‍সার নথি খতিয়ে দেখা যাচ্ছে। সঞ্জয়ের CT-স্ক্যানেরই বিল হয়েছিল ৪৩ হাজার টাকা। কিন্তু এরপরও চিকিত্‍সা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগেছেন অ্যাপোলোর চিকিত্সকরা। এমনই অনুমান তদন্ত কমিটির।

সঞ্জয়ের কেটে যাওয়া ধমনী এমবলিজম পদ্ধতিতে মেরামত করা হয়। কমিটির মতে, শরীরের অন্য অংশ থেকে যে রক্তক্ষরণ হচ্ছে, তা ধরতেই পারেননি চিকিত্‍সকরা। বিশেষজ্ঞদের মতে সেসময় সঞ্জয় রায়ের ওপেন অস্ত্রোপচার হলে, হয়তো তাঁকে বাঁচানো যেত। কেন তা করা হয়নি, তা নিয়েও ধন্দে তদন্ত কমিটি।

এবিষয়ে চিকিত্‍সা বিজ্ঞান কী বলছে, তা খতিয়ে দেখছে কমিটি। তদন্ত কমিটির অনুমান, সঞ্জয়ের চিকিত্‍সার বিষয়ে আগাগোড়াই অ্যাপোলোর ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত হন চিকিত্‍সকরা।

আরও পড়ুন, মদন মিত্রের 'হম্বিতম্বিতে' নাম না করে কড়া বার্তা মুখ্যমন্ত্রীর

Read More