Home> কলকাতা
Advertisement

Partha Chatterjee, ED: গ্রেফতারির আগে নেত্রীকে চারবার ফোন পার্থর, অ্যারেস্ট মেমোয় উল্লেখ ইডি-র, ক্ষুব্ধ তৃণমূল!

Partha Chatterjee, ED: গ্রেফতারির পর প্রথম Zee 24 Ghanta-তে মুখ খুলেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেছিলেন, "নেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারিনি। কোথায় নিয়ে যাচ্ছে আমি জানিনা।"  

Partha Chatterjee, ED: গ্রেফতারির আগে নেত্রীকে চারবার ফোন পার্থর, অ্যারেস্ট মেমোয় উল্লেখ ইডি-র, ক্ষুব্ধ তৃণমূল!

প্রবীর চক্রবর্তী: পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপর বেজায় ক্ষুব্ধ তৃণমূল শীর্ষ নেতৃত্ব? সূত্রের খবর, ইডির (ED) জিজ্ঞাসাবাদ চলাকালীন তৃণমূল নেত্রীকে চারবার ফোন করেছিলেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু অন্য দিক থেকে কোনও উত্তর মেলেনি। ইডি (ED) সূত্রে খবর, অ্যারেস্ট মেমোতে এই গোটা বিষয়টা তদন্তকারীরা উল্লেখ করেছেন। 

জানা গিয়েছে, অ্যারেস্ট করার আগে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ইডির তদন্তকারীরা জানতে চায় যে, তিনি কারও সঙ্গে যোগাযোগ করতে চান কি না? ইডি সূত্রে খবর, এরপর রাত ১টা থেকে সকাল ৯টা পর্যন্ত চারবার তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন তৃণমূলের মহাসচিব। কিন্তু একবারও উল্টো দিক থেকে কোনও উত্তর আসেনি। 

ইডির এরেস্ট মেমোতে মমতার নাম ও মোবাইল নম্বর

জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়ের অ্যারেস্ট মেমোতে গোটা ঘটনা উল্লেখ করেছে ইডি। তৃণমূল নেত্রীর নাম, ফোন নম্বর, তাঁকে চারবার ফোন করার তথ্য এবং উল্টো দিক থেকে কোনও উত্তর না আসার তথ্য দিয়েছেন তাঁরা। 

পার্থয় ক্ষুব্ধ তৃণমূল

সূত্রের খবর, গোটা ঘটনায় পার্থ চট্টোপাধ্যায়ের উপর ক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব।

গ্রেফতারির পর Zee 24 Ghanta-তে কী বলেছিলেন পার্থ চট্টোপাধ্যায়?

টানা ২৭ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে পার্থ চট্টোপাধ্যাকে গ্রেফতার করে ইডি (ED)। গ্রেফতারির পর হাসপাতালে যাওয়ার সময়, একমাত্র Zee 24 Ghanta-র সঙ্গে কথা বলেন তৃণমূলের মহাসচিব। তিনি বলেন, "নেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারিনি। কোথায় নিয়ে যাচ্ছে আমি জানিনা।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More