Home> কলকাতা
Advertisement

Sarojini Naidu College: 'এই পোশাক পরে পড়াশোনা হয় না', ছাত্রীকে কটাক্ষ কলেজের প্রাক্তন শিক্ষাকর্মীর

কলেজ ছাত্রীর অভিযোগ, রীতিমতো ‘বডি শেমিং’ও করেন কলেজের ওই অবসরপ্রাপ্ত শিক্ষাকর্মী। অভিযোগকারিণী বলেন, ‘‘আমাকে দেখে উনি বলেন, এই পোশাক পরে পড়াশোনা হয় না, কলেজে আসা যায় না। এটা আমার চেহারায় মানাচ্ছে না।’’ 

Sarojini Naidu College: 'এই পোশাক পরে পড়াশোনা হয় না', ছাত্রীকে কটাক্ষ কলেজের প্রাক্তন শিক্ষাকর্মীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলেজে ফের পোশাক বিতর্ক! দমদমের সরোজিনী নাইডু কলেজের ঘটনায় শোরগোল রাজ্যে। জানা গিয়েছে, সোমবার এই ঘটনাটি ঘটেছে ওই কলেজে। এক তৃতীয় বর্ষের ছাত্রী এই অভিযোগ করেছেন। তিনি জানান ম, সোমবার ক্লাসে ঢুকতে না ঢুকতেই কেন তিনি কেপ্রি পোশাক পরে এসেছেন তা নিয়ে প্রশ্ন তোলেন কলেজের এক অবসরপ্রাপ্ত শিক্ষাকর্মী। 

কলেজ ছাত্রীর অভিযোগ, রীতিমতো ‘বডি শেমিং’ও করেন কলেজের ওই অবসরপ্রাপ্ত শিক্ষাকর্মী। অভিযোগকারিণী বলেন, ‘‘আমাকে দেখে উনি বলেন, এই পোশাক পরে পড়াশোনা হয় না, কলেজে আসা যায় না। এটা আমার চেহারায় মানাচ্ছে না।’’ এদিকে, এই ঘটনার পর আজ বেলা ১২টা নাগাদ প্ল্যাকার্ড নিয়ে পড়ুয়ারা কলেজ চত্বরে বিক্ষোভ দেখান। সঙ্গে চলতে থাকে স্লোগান। অবিলম্বে ওই শিক্ষাকর্মীকে বরখাস্ত করার দাবি জানান তাঁরা।

তবে কলেজের ছাত্রীদের অভিযোগ, অবসর নেওয়ার পরেও ওই শিক্ষাকর্মী কলেজে আসছেন? শুধু তাই নয়, পড়ুয়ারা কী পরে আসছেন, সে দিকে নজর রাখতেও বলা হয়েছে। তাঁদের তরফে বলা হয়, জিন্স-টপ, এমনকি কুর্তি এবং লেগিংস পরতেও বারণ করা হচ্ছে কলেজে। বলা হচ্ছে, চুড়িদার পরে আসতে হবে, সঙ্গে থাকতে হবে ওড়না। হাঁটু ঢাকা পোশাক পরতে হবে। সোমবারের ঘটনার পরে ওই ছাত্রীরা সম্মানহানিরও অভিযোগ এনেছেন। জানা গিয়েছে, গোটা ঘটনাটি তাঁরা লিখিত ভাবে জানিয়েছেন কলেজের অধ্যক্ষাকে।

আরও পড়ুন, Manik Bhattacharya: যাদবপুরে নিজের বাড়িতেই আছেন মানিক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More