Home> কলকাতা
Advertisement

স্ক্রিনশট-সহ ফেসবুকে পোস্ট, হ্যাকারের খপ্পরে রাজ্যের নিরাপত্তা অধিকর্তা Vivek Sahay

ভুয়ো মেসেজে টাকা চাওয়ার অভিযোগ।

স্ক্রিনশট-সহ ফেসবুকে পোস্ট, হ্যাকারের খপ্পরে রাজ্যের নিরাপত্তা অধিকর্তা Vivek Sahay

নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে এখন জালিয়াতদের রমরমা! রেহাই পেলেন না খোদ নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায়। হ্যাকারদের খপ্পরে পড়েছেন তিনি। নিজের ফেসবুকে প্রোফাইলের ছবি পাল্টা সতর্ক করলেন সাধারণ মানুষকে।

এদিন রাজ্যের নিরাপত্তা অধিকর্তা ফেসবুকে পোস্ট দেন, 'কেউ আমার অ্যাকাউন্ট ক্লোন করেছে। টাকা চাইছে। দয়া করে সতর্ক থাকুন'। বিবেক সহায় লিখেছেন, 'সাইবার বিশেষজ্ঞরা জানিয়েছেন, আমার প্রোফাইল ও পাসওয়ার্ড সুরক্ষিত আছে। কিন্তু আমার নামে একটি ভুয়ো মেসেজ বক্স তৈরি করেছে। এই গ্যাংগুলি সাধারণত পাটনা বা গাজিয়াবাদ থেকে কাজ করে। আমরা বিষয়টি দেখছি। আমার ফ্রেন্ডলিস্টে যাঁরা আছেন, তাঁদের সতর্ক থাকতে অনুরোধ করছি'। এরপর কিছুক্ষণ পরেই ফেসবুকে নিজের প্রোফাইলের ছবিটি পাল্টে ফেলেন তিনি। লেখেন, 'প্রোফাইলের ছবি বদলে ফেললাম। প্রোফাইলে এই ছবি নেই, এমন কোনও  অ্যাকাউন্ট থেকে যদি ফ্রেন্ড রিকোয়েস্ট পান, তাহলে দয়া করে গ্রহণ করবেন না'।

 

 

নন্দীগ্রামে ভোটের প্রচারে গিয়ে আহত হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখন কর্তব্যে গাফিলতির অভিযোগে রাজ্যের নিরাপত্তা অধিকর্তার পদ থেকে বিবেক সহায়কে সরিয়ে দেয় নির্বাচন কমিশন। তৃতীয়বার মুখ্য়মন্ত্রী পদে শপথ নিয়ে ফের তাঁকে পুরানো পদে ফিরিয়েছেন মমতা বন্দ্যোাধ্যায়। এবার সেই বিবেক সহায়কে টার্গেট করল হ্যাকারা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More