Home> কলকাতা
Advertisement

দায় এড়াতে পারেন না সুদীপ বন্দ্যোপাধ্যায়ও, মন্তব্য দীপার

অধীরের পর দীপা, পোস্তা উড়ালপুল বিপর্যয়ে কংগ্রেসের নিশানায় শাসকদল। লেবার কনট্র্যাক্টর হিসেবে বিবেকানন্দ উড়ালপুল তৈরির সঙ্গে যুক্ত এক তৃণমূল নেতার ভাইপো ও আত্মীয়রা। তাহলে কীভাবে দায় এড়িয়ে যেতে পারে শাসক দল?  প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর পর এবার এই প্রশ্ন তুললেন কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সিও। IVRCL ব্ল্যাক লিস্টেড কোম্পানি জেনেও কেন তাদের সরানো হয়নি? কেন তাদেরই কাজ চালিয়ে যেতে দিল তৃণমূল সরকার? এই প্রশ্নও তোলেন দীপা।     

দায় এড়াতে পারেন না সুদীপ বন্দ্যোপাধ্যায়ও, মন্তব্য দীপার

কলকাতা : অধীরের পর দীপা, পোস্তা উড়ালপুল বিপর্যয়ে কংগ্রেসের নিশানায় শাসকদল। লেবার কনট্র্যাক্টর হিসেবে বিবেকানন্দ উড়ালপুল তৈরির সঙ্গে যুক্ত এক তৃণমূল নেতার ভাইপো ও আত্মীয়রা। তাহলে কীভাবে দায় এড়িয়ে যেতে পারে শাসক দল?  প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর পর এবার এই প্রশ্ন তুললেন কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সিও। IVRCL ব্ল্যাক লিস্টেড কোম্পানি জেনেও কেন তাদের সরানো হয়নি? কেন তাদেরই কাজ চালিয়ে যেতে দিল তৃণমূল সরকার? এই প্রশ্নও তোলেন দীপা।     

উড়ালপুলের নকশায় গলদ-বিতর্কে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সি। নকশায় ভুলের কথা তিনি সরকারকে জানানো সত্ত্বেও যখন কোনও ব্যবস্থা নেওয়া হয়নি, তখন তাঁরই এবার উচিত রাজ্য সরকারকে এই নিয়ে প্রশ্ন করা। দায় তিনিও এড়াতে পারেন না। মন্তব্য, দীপার।

গতকালই তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, ফ্লাইওভারে নকশায় গলদের কথা রাজ্য সরকারকে আগেই জানান তিনি। বলেন, রিমডেলিংয়ের প্রয়োজনীয়তার কথাও। তবে ততদিনে ৬০ শতাংশ কাজ হয়ে গিয়েছিল। তাই আর্থিক দিক বিবেচনা করে কাজ বন্ধ হয়নি।

Read More