Home> কলকাতা
Advertisement

Bowbazar Death: বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ! বউবাজারে মিলল বৃদ্ধের পচাগলা দেহ

বার্ধক্যজনিত নানা অসুখ বাসা বেঁধেছিল শরীরে। সঙ্গে মানসিক সমস্যাও ছিল। বউবাজারের একটি আবাসনে একাই থাকতেন তিনি।    

 Bowbazar Death: বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ! বউবাজারে মিলল বৃদ্ধের পচাগলা দেহ

রণয় তেওয়ারি: বৃদ্ধ বয়সে দেখার কেউ ছিল না! ফ্ল্যাট থেকে রীতিমতো দুর্গন্ধ বেরোচ্ছিল। সন্দেহ হওয়ায় থানায় খবর দেন প্রতিবেশীরা। ফ্ল্যাটের দরজা ভেঙে বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করল পুলিস। ঘটনাস্থল বউবাজার।

জানা গিয়েছে, বউবাজারের ছাতাওয়ালা গলিতে এক আবাসনের বাসিন্দা ছিলেন প্রফুল্ল শাহ। ওই আবাসনের তিনতলায় একটি ফ্ল্যাটে একাই থাকতেন অকৃতদার ওই বৃদ্ধ। বার্ধক্যজনিত নানা অসুখ বাসা বেঁধেছিল শরীরে। শুধু তাই নয়, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায়ও ভুগছিলেন প্রফুল্ল। 

কীভাবে মৃত্যু? স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘড়িতে তখন সাড়ে চারটে। এদিন বিকেলে প্রফুল্লের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোতে শুরু করে। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। খবর দেওয়া হয় থানায়। এরপর যখন দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢোকে পুলিস, তখন বিছানায় ওই বৃদ্ধের নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়!দেহে পচন ধরে গিয়েছিল। কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। তবে প্রাথমিক তদন্তে অস্বাভাবিক কিছু মেলেনি বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Rajarhat Gang Rape: অসৎ উদ্দেশ্যেই পার্টি! ৮ জনের বদলে ১৩ জন কেন ঢুকল বৈদিক ভিলেজে?

এর আগে, মানিকতলার মুরারীপুকুরে রহস্যজনকভাবে মৃত্যু হয় এক ব্যবসায়ীর। বাড়ির কাছে কারখানায় পাওয়া গিয়েছিল দেহ। মাথায় পিছনে ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন ছিল। খুনের অভিযোগ করেছেন পরিবারের লোকেরা। তাঁদের দাবি, বাড়িতে কোনও অশান্তি ছিল না। বরং স্বামী-স্ত্রীর বনিবনা ছিল যথেষ্টই। ফলে আত্মহত্যার সম্ভাবনা নেই বললেই চলে। পুলিস তদন্ত করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More