Home> কলকাতা
Advertisement

Debangshu Bhattacharya : এবার 'বিগ বস'-এর ঘরে দেবাংশু? বং গাই-এর সাড়া ফেলা পোস্ট, খেলে দিলেন তৃণমূল নেতা

Debangshu Bhattacharya Gives Epic Reply On Kiran Dutta Big Boss Post: 'বিগ বস'-এর তৃতীয় সিজনে দর্শকরা কাকে দেখতে চাইবেন? এই প্রশ্নই সোশ্যাল মিডিয়ায় করেছিলেন বাংলার এক নম্বর ইউটিউবার 'দ্য বং গাই'। আর তারপরেই দেবাংশু আসরে নেমে মাতিয়ে দিলেন। সবটাই হল মজার ছলে।  

Debangshu Bhattacharya : এবার 'বিগ বস'-এর ঘরে দেবাংশু? বং গাই-এর সাড়া ফেলা পোস্ট, খেলে দিলেন তৃণমূল নেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu Bhattacharya) এক ডাকে সকলে চেনেন। তাঁর 'সোশ্যাল মিডিয়া প্রেজেন্স' ও জনপ্রিয়তা এককথায় প্রশ্নাতীত। একথা স্বীকার করে নেবেন সকলেই। রাজনৈতিক মতাদর্শে বিপক্ষকে বিঁধতে তিনি একেবারে ওস্তাদ। হাস্যরসকে হাতিয়ার করে সিপিএম-বিজেপি-কে বিদ্রুপ করতে  দেবাংশু এক পা এগিয়েই থাকেন। ফেসবুক মাতিয়ে দেওয়ার মন্ত্র দেবাংশুর খুব ভালো ভাবেই জানা আছে। এবারও দেবাংশু সোশ্যাল মিডিয়ায় কিস্তিমাত করলেন। বিনোদনের প্রসঙ্গকে একেবারে রাজনীতির মোড়কে মুড়ে অন্য খেলা খেলে দিলেন।

আরও পড়ুন: TMC: হাতিয়ার কেন্দ্রের তথ্যই! নারী সুরক্ষার প্রশ্নে বিজেপিকে নিশানা তৃণমূলের...

এবার আসা যাক ঠিক কী হয়েছে? বাংলার এক নম্বর ইউটিউবার 'দ্য বং গাই' ওরফে কিরণ দত্ত একটি ফেসবুক পোস্ট করেছেন। সেখানে কিরণ লেখেন যে, বাংলায় যদি 'বিগ বস'-এর তৃতীয় সিজন হয়, তাহলে দর্শকরা কাকে কাকে সেখানে দেখতে চাইবেন? তিনি সোশ্যাল মিডিয়ায় দশ জনের নাম চেয়েছেন। কিরণ এও বলে দেন যে, শুধু ইউটিউবারদের নাম বললেই হবে না। মিলিয়ে মিশিয়ে সকলের নামই বলতে হবে। কিরণ শুধু প্রশ্ন করেই থেমে থাকেননি। তিনি নিজেও বেশ কিছু নাম বেছে নিয়েছেন। যেমন সঙ্গীতশিল্পী রূপম ইসলাম ও অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। কিরণের এই পোস্টে বহু মানুষ কমেন্টে সেকশনে গিয়ে, দেবাংশুর নামও মেনশন করেছেন। তাঁদের বক্তব্য তাঁরা দেবাংশুকে দেখতে চান জনপ্রিয় রিয়ালিটি শোয়ে।

দেবাংশু নিজের নাম দেখে আর চুপ করে থাকতে পারেননি। তিনি নিজেই আসরে নামেন। কিরণের পোস্ট নিজের ওয়ালে তুলে ধরে লেখেন, 'এতজন আমার নাম লিখেছেন দেখে আমি আপ্লুত! কিন্তু.. ৩ মাস একটা বাড়িতে বন্দি থাকলে শুভেন্দু অধিকারী হয়ে যাব এক্কেবারে! তারপর বেরিয়ে এসে যখন বলব "Who is you?".. ভালো লাগবে? দেবাংশুর এই পোস্ট একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। হাজার হাজার লাইক ও শেয়ার হয়েছে। দেবাংশু আছেন একেবারে দেবাংশুতেই। চালিয়ে ব্যাট করছেন তিনি।

আরও পড়ুন: Suvendu Adhikari: দিল্লিতে শাহের সঙ্গে বৈঠক; 'পশ্চিমবঙ্গের মানুষ পরিত্রাণ পাবেন', বললেন শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More