Home> কলকাতা
Advertisement

জামিনের আবেদন খারিজ ছাত্রকে নৃশংস মারধরে অভিযুক্ত পূজা সিংয়ের

খারিজ হল গৃহশিক্ষিকা পূজা সিংয়ের জামিনের আবেদন। জামিনের আবেদন খারিজ করল বারাসত জর্জ কোর্ট। তিন বছরের এক ছাত্রকে নৃশংসভাবে মারধর ও চুরির অভিযোগে গ্রেফতার হন পূজা সিং। গত ৩১ জুলাই থেকেই জেল হেফাজতে রয়েছেন তিনি।

জামিনের আবেদন খারিজ ছাত্রকে নৃশংস মারধরে অভিযুক্ত পূজা সিংয়ের

ওয়েব ডেস্ক: খারিজ হল গৃহশিক্ষিকা পূজা সিংয়ের জামিনের আবেদন। জামিনের আবেদন খারিজ করল বারাসত জর্জ কোর্ট। তিন বছরের এক ছাত্রকে নৃশংসভাবে মারধর ও চুরির অভিযোগে গ্রেফতার হন পূজা সিং। গত ৩১ জুলাই থেকেই জেল হেফাজতে রয়েছেন তিনি।

গত ২৫ জুলাই রাসবিহারি থেকে অভিযুক্ত গৃহশিক্ষিকাকে গ্রেফতার করেছিল লেকটাউন থানার পুলিস। আত্মীয় বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। মোবাইল ফোনের সূত্র থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। এক আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়ে ছিলেন পুজা।

তিনবছরের শিশুকে নির্মম মারধরে অভিযুক্ত পূজা সিং। ওই গৃহশিক্ষিকার শাসনের বহর দেখে শিউরে উঠেছিল সবাই।  থাপ্পর, লাথি তো ছিলই, তিন বছরের শিশুটিকে রীতিমতো আছড়ে ফেলতেও দেখা যায় পূজা সিংকে। পুরো ঘটনাই ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়।বন্ধ ঘরে বছর তিনেকের এক রত্তি শিশু। তাকে এলো পাথারি কিল- চর-লাথি মারছেন এক মধ্যবয়স্ক মহিলা।  তুলে নিয়ে ভয়ঙ্কর ভাবে আছড়েও ফেলছেন কখনও, কখনও।

Read More