Home> কলকাতা
Advertisement

হোম কোয়ারেন্টাইনে পাঠানো হল কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য উপদেষ্টাকে-ই

ওই চিকিৎসককে পাঠানো হতেই প্রশ্ন উঠেছে তাহলে কি এবার পুরসভার মেয়র ও বাকিরা?

হোম কোয়ারেন্টাইনে পাঠানো হল কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য উপদেষ্টাকে-ই

নিজস্ব প্রতিবেদন : কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য উপদেষ্টাকেই এবার পাঠানো হল হোম কোয়ারেন্টাইনে। আর এতেই আতঙ্ক ছড়িয়েছে কলকাতা পুরসভার অন্দরে। এবার কি তাহলে মেয়র ফিরহাদ হাকিম ও বাকিদেরও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হবে? পুরভবনের অলিন্দে কান পাতলে এখন কানাঘুষোয় এই একটাই প্রশ্ন শোনা যাচ্ছে। পুরকর্মীরা বলছেন, মুখ্য স্বাস্থ্য উপদেষ্টা তো মেয়র, ডেপুটি মেয়র সকলের সঙ্গেই ঘুরেছেন। তাহলে?

জানা গিয়েছে, ডাফরিন হাসপাতালের উল্টোদিকে জগবন্ধু লেনের একটি পরিবারের একাধিক ব্যক্তি এখন অ্যাপোলোতে ভর্তি। তাঁদের করোনা উপসর্গ রয়েছে। তাঁদের চিকিৎসা করেছিলেন পেশায় চিকিৎসক কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য উপদেষ্টা। আর তাতেই জাঁকিয়ে বসেছে আতঙ্ক। ওই চিকিৎসককে পাঠানো হতেই প্রশ্ন উঠেছে তাহলে কি এবার পুরসভার মেয়র ও বাকিরা?

প্রসঙ্গত, ৬ এপ্রিল স্বাস্থ্যভবন কর্তৃক প্রকাশিত বুলেটিন অনুযায়ী রাজ্য়ে এই মুহূর্তে করোনায় আক্রান্তের সংখ্যা ৬১। মৃত ৩। তার আগে সোমবার বিকালে নবান্নে সাংবাদিক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এই ৬১ জনের মধ্যে ৫৫ জনই ৭টি পরিবারের। একইসঙ্গে জানান, ইতিমধ্যেই হোম কোয়ারেন্টাইন থেকে ৩ হাজার ৭৪৯ জনকে রিলিজ করা হয়েছে। ৫১১টি গভর্মেন্ট কোয়ারেন্টাইন সেন্টার থেকে মোট ৪ হাজার ১০ জনকে ছাড়া হয়েছে। এই মুহূর্তে কোয়ারেন্টাইনে আছেন ২ হাজার ৮৭৯ জন। 

আরও পড়ুন, 'চিকিৎসক, নার্স কেউ দিতেন না,' হাসপাতালে রোজ বাবাকে ইনসুলিন দিতে গিয়ে করোনায় আক্রান্ত ছেলে!

Read More