Home> কলকাতা
Advertisement

TMC: টি-শার্টে লেখা 'মমতা চোর'! শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের মন্ত্রীর...

বিধানসভা ভোটে ৩ রাজ্যে গেরুয়া ঝড়। উজ্জীবিত বঙ্গ বিজেপিও। আজ, সোমবার বিধানসভা লাড্ডু বিলি করেন শুভেন্দু অধিকারীরা। এরপর মুখ্যমন্ত্রী যখন ঢোকেন, তখন 'চোর চোর' স্লোগান দেন বিরোধী দলের বিধায়করা। শেষে বিধানসভা থেকে বেরিয়ে রেড রোডের দিকে যাওয়ার সময়ে তাঁদের পরনে ছিল 'মমতা চোর' লেখা টি-শার্ট। 

TMC: টি-শার্টে লেখা 'মমতা চোর'!  শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের মন্ত্রীর...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: কলকাতায় 'মমতা চোর' লেখা টি-শার্ট পরে বিক্ষোভ। শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়কের বিরুদ্ধে ময়দান ও হেয়ার স্ট্রিট থানার অভিযোগ দায়ের করলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর মতে, 'মমতা চোর লিখে বাংলার মানুষকে অপমান করা হয়েছে'। অশালীন কটুক্তিতে সম্মানহানি মুখ্যমন্ত্রীরও!

আরও পড়ুন: INDIA alliance meeting: ইন্ডিয়া জোটের বৈঠকে তৃণমূলের যোগ দেওয়া নিয়ে ধোঁয়াশা, আমন্ত্রণই এল না এখনও

ঘটনাটি ঠিক কী? বিধানসভা ভোটে ৩ রাজ্যে গেরুয়া ঝড়। উজ্জীবিত বঙ্গ বিজেপিও। আজ, সোমবার বিধানসভা লাড্ডু বিলি করেন শুভেন্দু অধিকারীরা। এরপর মুখ্যমন্ত্রী যখন ঢোকেন, তখন 'চোর চোর' স্লোগান দেন বিরোধী দলের বিধায়করা। শেষে বিধানসভা থেকে বেরিয়ে রেড রোডের দিকে যাওয়ার সময়ে তাঁদের পরনে ছিল 'মমতা চোর' লেখা টি-শার্ট।  

তৃণমূল নেতা অরূপ চক্রবর্তী বলেন, 'চোরের মায়ের বড় গলা! সারা ভারতবর্ষের মানুষ দেখেছে শুভেন্দু অধিকারীকে খবরের কাগজের মুড়ে টাকা নিতে বা বকলমে চুরি করতে। ভারতবর্ষের মানুষ তো তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এরকম দেখিনি। ও যেভাবে প্রকাশ্যে একজন মুখ্যমন্ত্রী সম্পর্কে অপমানজনক মন্তব্য করেছে, আইন আইনের পথে চলবে। আইনের পথে ব্যবস্থা হবে, তার সঙ্গে রাজনৈতিক লড়াই হবে'।

তাঁর আরও বক্তব্য, 'ও এখন নিজের দলের বিধায়কদের কাছে ভরসা হারিয়েছে।  ওর সঙ্গে ক'জন বিধায়ক আছে শুভেন্দু অধিকারী, সেটা নিজে জানে না। বিধানসভার মধ্যে বিধায়কদের নিয়ে, যখন ২০২১ সালে বিধানসভা নির্বাচন হয়েছিল, সেদিন ঢুকেছিলেন। আজকে সেই বিধায়ক সংখ্যা কমে যাচ্ছে। ডিসেম্বর মাসে যদি অভিষেক বন্দ্যোপাধ্যায় দরজা খোলেন, ২ ডজন বিধায়ক আরও কমে যাবে। আতঙ্কিত ভীত শুভেন্দু অধিকারী যাতে কেন্দ্রের কাছে ঘাড়ধাক্কা খেতে না হয়, সস্তা নাটক আমদানি করেছেন'।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'আগে আমার সঙ্গে লড়ুন, তারপর তো মোদীজি', মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More