Home> কলকাতা
Advertisement

Cooch Behar: জল্পেশকাণ্ডে আর্থিক সাহায্য ঘোষণা; নিহতদের পরিবারকে সমবেদনা মুখ্যমন্ত্রীর

আহতদের দেখতে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে মন্ত্রী অরূপ বিশ্বাস।

Cooch Behar:  জল্পেশকাণ্ডে আর্থিক সাহায্য ঘোষণা; নিহতদের পরিবারকে সমবেদনা মুখ্যমন্ত্রীর

প্রদ্যুৎ দাস ও সুতপা সেন: জল্পেশকাণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানালেন মুখ্যমন্ত্রী। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। সরকারের তরফে নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য করার কথাও ঘোষণা করেছেন তিনি।

ডিজের দাপট কমবে কবে? প্রশাসনের কি আদৌ হুঁশ ফিরবে? তখন অঝোরে বৃষ্টি পড়ছে। রবিবার সন্ধ্যায় কোচবিহারের শীতলকুচি থেকে পিক-অ্য়াপ ভ্যানে জল্পেশ মন্দিরে যাচ্ছিলেন একদল পুণ্যার্থী। শুধু তাই নয়, জেনারটরের সাহায্যে পিক-অ্যাপ ভ্য়ানে বাজানো হচ্ছিল ডিজে। আর তাতেই ঘটল বিপত্তি। 

আরও পড়ুন: Kalyani AIIMS Recruitment Scam: কল্যাণী এইমসে বেআইনি নিয়োগ! ফের টানা জেরা বিজেপি বিধায়কের মেয়েকে

কেন?  চ্যাংড়াবান্ধার কাছে আচমকাই চিৎকার করতে শুরু করেন যাত্রীরা। তড়িঘড়ি পিক-অ্যাপ ভ্যানটি থামান চালক। ততক্ষণে বিদ্য়ুৎস্পৃষ্ট হয়ে জ্ঞান হারিয়েছেন অনেকেই। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে, ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহত ১৬ জনের চিকিৎসার চলছে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।

 

এদিন বিকেলে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে যান মন্ত্রী অরূপ বিশ্বাস। আহতদের সঙ্গে কথা বলেন তিনি। সঙ্গে ছিলেন কোচবিহারের জেলাশাসক, জলপাইগুড়ির অতিরিক্ত জেলাশাসক, পুলিস সুপার-সহ প্রশাসনের আধিকারিকরা।

fallbacks

অরূপ বিশ্বাস জানিয়েছেন, 'মুখ্য়মন্ত্রী খোঁজ খবর নিচ্ছেন। নিহত ও আহতদের পরিবারের পাশে রয়েছে সরকার'। আগামিকাল, মঙ্গলবারই শীতলকুচিতে গিয়ে অরূপ বিশ্বাস মৃতদের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেবেন বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More