Home> কলকাতা
Advertisement

Mamata Banerjee: ডান কাঁধে অস্ত্রোপচার! এসএসকেএম থেকে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী...

এদিন রুটিন চেক আপের জন্য় এসএসকেএম যান মমতা। কিন্তু শারীরিক পরীক্ষার সময়েই তাঁর ডান কাঁধে অস্ত্রোপচারের প্রয়োজন অনুভব করেন চিকিৎসকরা। হাসপাতালে সূত্রে তেমনই খবর।  

Mamata Banerjee: ডান কাঁধে অস্ত্রোপচার! এসএসকেএম থেকে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী...

পিয়ালী মিত্র ও মৈত্রেয়ী ভট্টাচার্য: এসএসকেএমে মুখ্যমন্ত্রী। 'রুটিন চেকআপের সময়ে ডান কাঁধে ছোট্ট অস্ত্রোপচার করতে হয়েছে', মেডিক্যাল বুলেটিনে জানাল হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর উডবার্নের সামনে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে গাড়িতে উঠে পড়লেন মমতা। সঙ্গে ছিলেন মেয়র ফিরহাদ হাকিম।

আরও পড়ুন:  Alipur Weather Office | Sanjib Bandyopadhyay: আবহাওয়ার খবর দিতেন রোজ, এবার অবসরে সঞ্জীব বন্দ্যোপাধ্যায়...

ব্যবধান মাস তিনেকের। আজ, শুক্রবার দুপুরে ফের এসএসকেএম হাসপাতালে এসেছিলেন মুখ্যমন্ত্রী। হাসপাতালে ঢোকার সময়ে তিনি বলেছিলেন, 'এটা  রুটিন চেক আপ। কিছু হয়নি, আমি তো হাঁটছি। সবই ঠিক রয়েছে। রোজ বিশ হাজার পদক্ষেপ করছি। এমনিতে সময় পাই না। শুধু এক্স রে করাতে এসেছি'।

সন্ধ্যায় মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে এসএসকেএম কর্তৃপক্ষ। হাসপাতালের অধিকর্তা  মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, ‘রুটিন চেক আপের জন্য এসেছিলেন মুখ্যমন্ত্রী। চেকআপের সময় তাঁর ডান কাঁধে ছোট্ট অস্ত্রোপচারের প্রয়োজন বোধ করেন চিকিৎসকেরা। পুরনো চোটের জায়গাতেই ওই অস্ত্রোপচারের প্রয়োজন হয়। উডবার্ন ওটিতে তাঁর অস্ত্রোপচার হয়েছে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে'। 

ঘড়িতে তখন প্রায় সন্ধে আটটা। উডবার্ন ওয়ার্ড থেকে বেরোন মুখ্যমন্ত্রী। গাড়িতে ওঠার আগে রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান তিনি। মুখ্যমন্ত্রী বলেন, 'আমি রাজ্যবাসীকে নববর্ষে আগাম শুভেচ্ছা জানাচ্ছি। ইংলিশ ক্যালেন্ডার অনুযায়ী হলেও, এটা এখন উৎসব হয়ে গিয়েছে। প্রথম সপ্তাহে, ১ থেকে ৭ তারিখ পর্যন্ত আমরা ছাত্র সপ্তাহ পালন করি। ছাত্রদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান হয়। আবার আমাদের তৃণমূল কংগ্রেসে জন্মদিন ওইদিনটা'।

আরও পড়ুন:  Kolkata: ভিতরে পাইপ খারাপ, রাস্তায় টুলু পাম্প দিয়ে জল ভরতে গিয়ে মর্মান্তিক পরিণতি ৩ সন্তানের বাবার...

এর আগে, সেপ্টেম্বরে স্পেনে চলাকালীন পায়ে চোট লাগে মুখ্যমন্ত্রী। বিদেশ থেকে ফিরেই এসএসকেএম যান মুখ্যমন্ত্রী। উডবার্ন ওয়ার্ডের দু'ঘণ্টারও বেশি ধরে তাঁর MRI-সহ বিভিন্ন পরীক্ষা করেন চিকিৎসকরা। চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই ছিলেন পুজোর সময়ে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More