Home> কলকাতা
Advertisement

Kolkata: পরীক্ষা চলাকালীন-ই রক্তাক্ত-সংজ্ঞাহীন অবস্থায় টয়লেটে ছাত্রী!

খোঁজাখুঁজি করতে করতে শৌচালয়ে গিয়ে দেখা যায়, ভিতরে রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় পড়ে রয়েছে ওই ছাত্রী। পরীক্ষা ভালো না হওয়া কি এর পিছনে কারণ?

Kolkata: পরীক্ষা চলাকালীন-ই রক্তাক্ত-সংজ্ঞাহীন অবস্থায় টয়লেটে ছাত্রী!

সৌমেন ভট্টাচার্য: স্কুলের শৌচাগার থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে সল্টলেকের এপিজে স্কুলে। এদিন স্কুলের শৌচাগার থেকে ওই দ্বাদশ শ্রেণির ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

সিবিএসসি বোর্ডের আদিত্য একাডেমির দ্বাদশ শ্রেণির পরীক্ষার সিট পড়েছিল সল্টলেকের এপিজে স্কুলে। আজ ছিল ইংরেজি পরীক্ষা। জানা গিয়েছে, ইংরেজি পরীক্ষা দিতে সকাল সাড়ে ১০টার সময় স্কুলে আসে ওই ছাত্রী। বেলা দেড়টায় পরীক্ষা শেষ হওয়ার কুড়ি মিনিট আগে শৌচালয়ে যাওয়ার উদ্দেশে ক্লাস থেকে বের হয় ওই ছাত্রী। তারপরই শৌচালয়ের ভিতর গলার নলি ও হাতের শিরা কেটে আত্মহনন করার চেষ্টা করে ওই ছাত্রী।

দীর্ঘক্ষণ ক্লাসে অনুপস্থিত থাকায় খোঁজাখুঁজি শুরু হয় ওই ছাত্রীকে। খোঁজাখুঁজি করতে করতে শৌচালয়ে গিয়ে দেখা যায়, ভিতরে রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় পড়ে রয়েছে ওই ছাত্রী। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বিধান নগর পূর্ব থানাকে। ওদিকে আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য।

এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছে ওই ছাত্রী। তবে কী কারণে এভাবে আত্মহনন করার চেষ্টা করল ওই ছাত্রী? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। পরীক্ষা ভালো না হওয়া কি এর পিছনে কারণ? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? কীভাবে ধারালো অস্ত্র আসল ওই ছাত্রীর কাছে? সব দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে বিধান নগর পূর্ব থানার পুলিস।

আরও পড়ুন, Jyotirmay Singh Mahato: জাতীয় সড়কে বাইক-লরির সংঘর্ষ, আহতকে নিজের গাড়িতে তুলে হাসপাতালে সাংসদ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More