Home> কলকাতা
Advertisement

আলোচনায় আপত্তি নেই, কিন্তু আগে বন্ধ প্রত্যাহার করুক মোর্চা: মুখ্যমন্ত্রী

আলোচনায় আপত্তি নেই। কিন্তু আগে বন্‍ধ প্রত্যাহার করুক মোর্চা। ছাড়ুক হিংসার পথ। নবান্নে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। পাহাড়ে শান্তি ফেরাতে সমান্তরাল একটি  উদ্যোগও নিল রাজ্য সরকার।

আলোচনায় আপত্তি নেই, কিন্তু আগে বন্ধ  প্রত্যাহার করুক মোর্চা: মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: আলোচনায় আপত্তি নেই। কিন্তু আগে বন্‍ধ প্রত্যাহার করুক মোর্চা। ছাড়ুক হিংসার পথ। নবান্নে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। পাহাড়ে শান্তি ফেরাতে সমান্তরাল একটি  উদ্যোগও নিল রাজ্য সরকার।

পাহাড় পরিস্থিতি উদ্বেগজনক। উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীও। এই পরিস্থিতি থেকে বেরোতে আলোচনাই রাস্তা। ক্রমে বুঝতে পারছে সবপক্ষই। মুখ্যমন্ত্রীও তাই জানিয়ে দিলেন, আলোচনায় তাঁর আপত্তি নেই। কিন্তু হিংসা, গুণ্ডামি আর আলোচনা একসঙ্গে চলতে পারে না। স্পষ্ট বার্তা দিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

পাহাড়ে শান্তি ফেরানোর একটি সমান্তরাল প্রক্রিয়াও শনিবার চালু করে দিলেন মুখ্যমন্ত্রী। লেপচা বোর্ড সহ পাহাড়ের ১৫ পর্ষদের সঙ্গে শনিবার নবান্নে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। পাহাড়ে শান্তি প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে লেপচা বোর্ডের চেয়ারম্যানের নেতৃত্বে এক কমিটি গঠন হয়েছে। কমিটির সদস্যরা পাহাড়বাসীর কাছে গিয়ে মানুষকে শান্তির বার্তা দেবেন । শান্তি ফেরানোর লক্ষ্যে ২২সে জুন শিলিগুড়িতে একটি সর্বদল বৈঠকের ডাক দেওয়া হয়েছে। স্বরাষ্ট্রসচিবের নেতৃত্বে ওই বৈঠকে পাহাড়ের সব দল আমন্ত্রিত।

পাহাড়ে আগুন, মোর্চার মিছিল আটকালে রণক্ষেত্রর চেহারা নিল ঘুম

কত বড় হল টলিউড সুপারস্টার জিতের মেয়ে? দেখুন ছবি

Read More