Home> কলকাতা
Advertisement

Kolkata: দিনেদুপুরে মহিলার গলায় ছুরি ঠেকিয়ে গয়না ও টাকা লুঠ! কলকাতায় দুঃসাহসিক ডাকাতি

কলিং বেলের আওয়াজ শুনে ফ্ল্যাটের দরজা খোলেন তিনি। তারপর....

Kolkata: দিনেদুপুরে মহিলার গলায় ছুরি ঠেকিয়ে গয়না ও টাকা লুঠ! কলকাতায় দুঃসাহসিক ডাকাতি

মৈত্রেয়ী ভট্টাচার্য: হাত-পা-মুখ বাঁধা। দিনেদুপুরে মহিলার গলায় ছুরি ঠেকিয়ে সোনার গয়না ও নগদ টাকা লুঠ! কীভাবে? তদন্তে নেমেছে পুলিস। দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল কলকাতায়।

পুলিস সূত্রে খবর, গড়ফা থানার দক্ষিণ পূ্র্বাচল এলাকার বাসিন্দা সমর কর্মকার। পড়শিদের কাছে মামা নামেই পরিচিত তিনি। একটি বহতলের একতলায় ফ্ল্যাটে থাকেন সমর। সঙ্গে স্ত্রী শিবানীও।

আরও পড়ুন: Cyclone Mocha: মোকা মোকাবিলায় প্রস্তুত লালবাজার, শনিবার থেকেই কাজ শুরু করছে ইউনিফায়েড কমান্ড সেন্টার

ঘড়িতে তখন সাড়ে দশটা। সকালে ফ্ল্যাটে একাই ছিলেন শিবানী। কলিং বেলের আওয়াজ শুনে দরজা খোলেন তিনি। তারপর? অভিযোগ, ওই গৃহবধূর গলায় ছুরি ঠেকিয়ে প্রথমে হার ও আংটি লুঠ করে নেয় এক যুবক। এরপর হাত-পা ও মুখ বেঁধে তাঁকে বন্দি করে ফেলা হয় বাথরুমে এবং সোনার গয়না ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতী!

এদিকে এই ঘটনার পর দীর্ঘক্ষণ বাথরুমেই পড়ে ছিলেন শিবানী। শেষে কোনওমতে মুখে বাঁধন খুলে চিৎকার করেন। পড়শিরা এসে ওই গৃহবধূকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় থানায়। ঘটনাকে কেন্দ্র করে তুমুল আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More