Home> কলকাতা
Advertisement

Bowbazar: ধুন্ধুমার বৌবাজার! মাঝরাতে ইঁট বৃষ্টি নবীন চন্দ্র বড়াল লেনে

স্থানীয়রা বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, কিছুদিনের ধরেই বহিরাগতরা এলাকায় ঘুরছিলো। তারপরেই হয়েছে এই দিনের হামলা। ৪৮নম্বর ওয়ার্ড এর কাউন্সিলর বিস্বরূপ দে-র বিরুদ্ধে অভিযোগ, তিনি এই পাড়া দখল করার চেষ্টা করছেন।

Bowbazar: ধুন্ধুমার বৌবাজার! মাঝরাতে ইঁট বৃষ্টি নবীন চন্দ্র বড়াল লেনে

নান্টু হাজরা: মদ্যপ যুবকদের তাণ্ডবের রণক্ষেত্র চেহারা নিল বৌবাজার এর নবীন চাঁদ বড়াল লেন এলাকা। মদের বোতল, ইট বৃষ্টি থেকে শুরু করে মারধর। অভিযোগ পুলিসের সামনেই ঘটে এই ঘটনা। এই ঘটনায় আহত দুই। অভিযোগ স্থানীয় কাউন্সিলর বিশ্বরূপ দে-র অনুগামীরা পাড়া দখল করার জন্য এই ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থলে পৌঁছায় মুচিপাড়া থানার পুলিস।

কলকাতা পৌর নিগম-এর ৪৮ নম্বর ওয়ার্ডের বৌবাজার নবীন চন্দ্র বরাল লেনে পারা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে। রবিবার রাত ১১টা থেকে ১২টা নাগাদ বহিরাগতরা বাইকে এসে হামলা চালায় বলে স্থানীয়দের অভিযোগ।

আরও পড়ুন: Tathagata Roy: বিজেপির পোস্টে সারদা দেবীর অপমান, দলকে হুঁশিয়ারি ক্ষুব্ধ তথাগতর

বাসিন্দাদের অভিযোগ স্থানীয় কাউন্সিলর বিশ্বরূপ দের অনুগামীরা এসে প্রথমে গালিগালাজ এবং মারধর শুরু করে। এর পরই রণক্ষেত্র চেহারা নেয় ওই এলাকা। শুরু হয় ইট ও বোতল বৃষ্টি। খবর পেয়ে পুলিস পৌঁছলে অভিযোগ পুলিসের সামনেই চলে এই ঘটনা।

একের পর এক বাইক, পার্কিং-এ দাঁড়ানো গাড়িতে ভাঙচুর চালানো হয়। অভিযোগ মহিলাদেরকেও মারধর করা হয়। পাড়ার লোকজনের বাড়িতে কাঁচের বোতল, থান ইট ছোড়া হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন: WB Weather Update: বিদায়ের আগে ছোট্ট স্পেলে ফিরছে শীত

এর পরেই স্থানীয়রা বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, কিছুদিনের ধরেই বহিরাগতরা এলাকায় ঘুরছিলো। তারপরেই হয়েছে এই দিনের হামলা। ৪৮নম্বর ওয়ার্ড এর কাউন্সিলর বিস্বরূপ দে-র বিরুদ্ধে অভিযোগ, তিনি এই পাড়া দখল করার চেষ্টা করছেন। এই পাড়ার লোকজনও তৃণমূল দল করেন। এই পাড়ার দখল নিতে চাইছেন বিস্বরূপ দে সেই কারণে এই ভাবে হামলা করা হয়। এই ঘটনায় আতঙ্কিত মহিলারা।

এই ঘটনায় ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিস্বরূপ দে বলেন, ‘আমার ওয়ার্ডে মোট ২৯ টা রাস্তা। তার মধ্যে ২৮ টা রাস্তার মানুষ আমার কাজে খুশি। আমার পাশে আছেন। এই একটিমাত্র রাস্তা যে কোনও কারণেই হোক, হয়তো আমার পাশে নেই। তাতে কী হল? এলাকা দখলের মতো কী পরিস্থিতি হল? এইটা দখল করতে না পারলেও তো আমি ২৮-১ গোলে এগিয়ে আছি। এই রাস্তা তো আর মেসি নয় যে এটাতেও আমাকে জিততে হবে। আর কাল আমি রাত ১১ টায় ফিরেছি। ঘুমিয়েছি। সকালে উঠে আপনার কাছে প্রথম ঘটনার কথা শুনলাম। কী হয়েছে খোঁজ নিয়ে দেখব। সুদীপ ব্যানার্জি আমার সাংসদ। নয়না ব্যানার্জি আমার বিধায়ক। আমি কাউন্সিলর। এর মধ্যে তো আর কোনও ব্যাপার নেই’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

Read More