Home> কলকাতা
Advertisement

শিশু পাচারে রাজ্য সরকারি ব্যর্থতার অভিযোগে বিকাশ ভবনে বিজেপি

শিশু পাচার রোধে রাজ্য সরকারের ব্যর্থতার  অভিযোগে বিকাশ ভবন অভিযান বিজেপির। শিশু কল্যাণমন্ত্রী শশী পাঁজার পদত্যাগের দাবিতে ব্যারিকেড ভাঙল বিজেপি কর্মী, সমর্থকেরা। পুলিসের সঙ্গে  বিজেপি কর্মী,সমর্থকদের ধস্তাধস্তিতে তুমুল উত্তেজনা। ব্যারিকেড ভেঙে বিকাশ ভবন চত্বরে ঢুকে পড়েন কর্মী,সমর্থকরা। সেখানেই কুশপুত্তলিকা পোড়ানো হয় শশী পাঁজার। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী।

শিশু পাচারে রাজ্য সরকারি ব্যর্থতার অভিযোগে বিকাশ ভবনে বিজেপি

ওয়েব ডেস্ক: শিশু পাচার রোধে রাজ্য সরকারের ব্যর্থতার  অভিযোগে বিকাশ ভবন অভিযান বিজেপির। শিশু কল্যাণমন্ত্রী শশী পাঁজার পদত্যাগের দাবিতে ব্যারিকেড ভাঙল বিজেপি কর্মী, সমর্থকেরা। পুলিসের সঙ্গে  বিজেপি কর্মী,সমর্থকদের ধস্তাধস্তিতে তুমুল উত্তেজনা। ব্যারিকেড ভেঙে বিকাশ ভবন চত্বরে ঢুকে পড়েন কর্মী,সমর্থকরা। সেখানেই কুশপুত্তলিকা পোড়ানো হয় শশী পাঁজার। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন- মেদিনীপুর হাসপাতালেই চলছে শিশু পাচার

এদিকে, শিশু পাচার কাণ্ডে নাম জড়ানোয় সল্টলেকের চিকিত্‍সক দিলীপ ঘোষকে ডেকে পাঠালেন BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সল্টলেক পুরভোটে BJP প্রার্থী ছিলেন চিকিত্‍সক দিলীপ ঘোষ। শিশু পাচার চক্রে গতকাল তাঁকে ভবনী ভবনে জেরা করে CID। আজও তাঁকে ফের জেরা করার কথা। তার আগে গোটা বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে, তড়িঘড়ি চিকিত্‍সক দিলীপ ঘোষকে ফোন করে ডেকে পাঠান রাজ্য সভাপতি।

আরও পড়ুন- এবার বর্ধমানে ফাঁস শিশু পাচারচক্র

Read More