Home> কলকাতা
Advertisement

Dhupguri | BJP MLA: বিধানসভায় যোগ দিতে এসে অসুস্থ, এসএসকেএম-এ প্রয়াত বিজেপি বিধায়ক

এইবারই প্রথন নির্বাচনে জেতেন তিনি। হারিয়েছিলেন তৃণমূল প্রার্থীকে। তাঁর হাত ধরেই প্রথমবার ধুপগুড়ি আসনে জয় পায় বিজেপি। জানা গিয়েছে বিধানসভার অধিবেশনে যোগ দিতে এসেছিলেন তিনি।

Dhupguri | BJP MLA: বিধানসভায় যোগ দিতে এসে অসুস্থ, এসএসকেএম-এ প্রয়াত বিজেপি বিধায়ক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকালে প্রয়াত হলেন ধুপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়। কলকাতার এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে রবিবার অসুস্থ হয়ে পড়ায় কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। মঙ্গলবার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন: Kolkata Municipality: ফের পার্কিং বিতর্কে পুরসভা; গভীর রাতে ৫১ গাড়িতে কাঁটা, বেআইনি পার্কিং-এর নোটিশ

এইবারই প্রথন নির্বাচনে জেতেন তিনি। হারিয়েছিলেন তৃণমূল প্রার্থীকে। তাঁর হাত ধরেই প্রথমবার ধুপগুড়ি আসনে জয় পায় বিজেপি। জানা গিয়েছে বিধানসভার অধিবেশনে যোগ দিতে এসেছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন এবং তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়।

আরও পড়ুন: Vegetable Price Rise: রিপোর্ট দিয়ে দায় সেরেছে টাস্কফোর্স, এখনও মহার্ঘ কাঁচালঙ্কা-টোম্যাটো

তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পরিবারে। পাশপাশি শকাহত তাঁর বিধানসভা এলেয়াকার মানুষ।

 

তাঁর প্রয়াণের পরে ট্যুইট করেছেন বিধানসভায় বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। ট্যুইটে তিনি লিখেছেন, ‘আমার সহকর্মী এবং ধূপগুড়ির বিধায়ক শ্রী বিষ্ণু পদ রায়ের দুঃখজনক ও অকাল মৃত্যু সম্পর্কে জেনে আমি অত্যন্ত দুঃখিত। হৃদরোগে আক্রান্ত হয়ে পরশু তাকে পিজি হাসপাতালে ভর্তি করা হয়। বিজেপির আইনসভা দলের পক্ষ থেকে, আমি তার পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানাই। তাঁর আত্মা চির শান্তি লাভ করুক। ওম শান্তি‘।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More