Home> কলকাতা
Advertisement

Cossipore BJP Yuva Leader 'Murder': বিজেপি দফতরে অর্জুন চৌরাসিয়াকে শেষ শ্রদ্ধা সুকান্ত-দিলীপের; নিমতলায় শেষকৃত্য

হাইকোর্টের নির্দেশে আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত।

Cossipore BJP Yuva Leader 'Murder': বিজেপি দফতরে অর্জুন চৌরাসিয়াকে শেষ শ্রদ্ধা সুকান্ত-দিলীপের; নিমতলায় শেষকৃত্য

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের নির্দেশে আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত। বিজেপির সদর দফতরে যুবনেতাকে শেষশ্রদ্ধা জানালেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder), দিলীপ ঘোষেরা (Dilip Ghosh)। মরদেহ নিয়ে যাওয়া হল কাশীপুরের বাড়িতে। নিমতলা মহাশ্মশানে শেষকৃত্য অর্জুন চৌরাসিয়ার।

২ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) তখন বাংলায়। গতকাল, শুক্রবার সকালে কাশীপুর রেল কোয়ার্টারে একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হল যুবমোর্চার মণ্ডল সভাপতি অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ। কীভাবে মৃত্যু? বিজেপির অভিযোগ, ভোটের পর  ঘরছাড়া ছিলেন অর্জুন। তাঁকে  হুমকি দেওয়া হচ্ছিল। পুলিসকে জানিয়েও কোনও লাভ হয়নি।পরিকল্পনামাফিক খুন করা হয়েছে।

আরও পড়ুন: কয়লা-কাণ্ডের জের, অভিষেকের স্ত্রী-র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি আদালতের

ঘটনাস্থলে পৌঁছন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত, বিজেপি নেতা কল্যাণ চৌবে-সহ দলের কর্মীরা। পুলিসের সঙ্গে দফায় দফায় চলে বাকবিতণ্ডা। স্লোগান ওঠে, 'হায় হায়'! পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। এরপর পরিবারের আপত্তি অগ্রাহ্য করে পুলিস মৃতদেহ নিয়ে চলে যায় বলে অভিযোগ।

সফর সূচি বদল করে কাশীপুরে যান অমিত শাহ। ঘটনাস্থলে দাঁড়িয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যখন CBI তদন্তের দাবি তোলেন, তখন দলের কর্মীর মৃত্যুতে হাইকোর্টে দৃষ্টি আর্কষণ করে BJP। আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত। এদিন ময়নাতদন্তের পর অর্জুন চৌরাসিয়ার দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। এরপর প্রথমে রাজ্য বিজেপির সদর দফতর, তাঁর কাশীপুরের বাড়িতে নিয়ে যাওয়া হয় মরদেহ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More