Home> কলকাতা
Advertisement

Anupam Hazra Attacks Mamata:"১৫০ কেজি'র দুটোকেও মমতা দেখান", মুখ্যমন্ত্রীকে খোঁচা অনুপমের; নিশানায় পার্থ-অনব্রত

সোমবারের প্রশাসনিক সভায় সুরেশ আগরওয়াল কথা বলতে উঠলে মুখ্যমন্ত্রীর নজর যায়, তাঁর ভুঁড়ির দিকে। মমতা বলে ওঠেন, "আপনার ভুঁড়ি যেভাবে বাড়ছে তাতে যে কোনও দিন আপনি ব্লক করে যাবেন মনে হচ্ছে। হাঁটাচলা ঠিকমতো করছেন তো!"

Anupam Hazra Attacks Mamata:

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ার প্রশাসনিক সভায় ঝালদা পুরসভার চেয়ারম্যানের স্থূলতা নিয়ে সুর চড়ান মুখ্যমন্ত্রী। সভার মাঝেই সুরেশ আগরওয়ালকে কপালভাতি ব্যায়ামও করান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ইতিমধ্য়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুখ্যমন্ত্রী এবং চেয়ারম্যানের সেই কথোপকথন। যা নিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) এবার কটাক্ষ করলেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)। নাম না করে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নিশানা করলেন তিনি।

সোমবারের প্রশাসনিক সভায় সুরেশ আগরওয়াল কথা বলতে উঠলে, তাঁর ভুঁড়ির দিকে  মুখ্যমন্ত্রীর নজর যায়। মমতা বলে ওঠেন, "আপনার ভুঁড়ি যেভাবে বাড়ছে তাতে যে কোনও দিন আপনি ব্লক করে যাবেন মনে হচ্ছে। হাঁটাচলা ঠিকমতো করছেন তো!" মুখ্যমন্ত্রীর ওই কথা শুনে সুরেশ আগরওয়াল বলেন, "ম্যাডাম না তো আমার সুগার রয়েছে, না তো প্রসার রয়েছে।" চেয়ারম্যানকে থামিয়ে দিয়ে মমতা বলেন, "নিশ্চয় লিভারের কোনও সমস্যা রয়েছে।" মুখ্যমন্ত্রীর দাবি অস্বীকার করেন সুরেশ। পাল্টা মমতা প্রশ্ন করেন, "ডেফিনিটলি কিছু সমস্য়া রয়েছে। এতবড় মধ্যপ্রদেশ কী করে হল? হাঁটাহাঁটি করেন?" এরপর ঝালদা পুরসভার চেয়ারম্য়ানকে দিয়ে কপালভাতিও করান মুখ্যমন্ত্রী। সুরেশ আগরওয়াল জানান, তাঁর ওজন ১২৫ কেজি।

মজার ছলে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করলেন অনুপম হাজরা (Anupam Hazra)। নাম না করে অনুব্রত-পার্থকে কটাক্ষ করলেন তিনি। সোমবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি (BJP) নেতা লেখেন, "১২৫ কেজি'র টাকে কপালভাতি করাচ্ছেন, আর ১৫০ কেজি'র যে দুটোকে নিয়ে সিবিআই টানাটানি করছে, তাঁদের প্রতিও একটু 'মমতা' দেখান...নাকি হাত তুলে নিলেন?"

গরু পাচার কাণ্ডে ইতিমধ্যে বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে জেরা করেছে সিবিআই (CBI)। তাঁকে ফের নোটিস পাঠানো হয়। একই ভাবে এসএসসি দুর্নীতির তদন্তেও প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More