Home> কলকাতা
Advertisement

Bhabanipur By-Poll: রবিবাসরীয় প্রচারে BJP, 'সন্ত্রাস বন্ধ করতে ব্যর্থ Mamata', তোপ Priyanka-র

ফিরহাদের 'বাচ্চা মেয়ে' কটক্ষের জবাব দিলেন বিজেপি প্রার্থী।

 Bhabanipur By-Poll: রবিবাসরীয় প্রচারে BJP, 'সন্ত্রাস বন্ধ করতে ব্যর্থ Mamata', তোপ Priyanka-র

নিজস্ব প্রতিবেদন: অনেক আগেই ময়দানে মেনেছে তৃণমূল। জোরকদমে ভবানীপুর উপনির্বাচনের প্রচার শুরু করেছে শাসকদল। দেরিতে হলেও পিছিয়ে থাকতে নারাজ বিজেপি (BJP)। তাই রবিবার সকাল থেকেই প্রচারে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। কথাবার্তায় বুঝিয়ে দিলেন প্রতিপক্ষ মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee) হলেও ভয় পাচ্ছেন না তিনি। এক ইঞ্চি জমিও ছেড়ে দেবেন না।

রবিবাসরীয় সকালে ভিক্টোরিয়া মেমরিয়ালের সামনে প্রাতঃভ্রমণে আসা মানুষের সঙ্গে কথা বলেন বিজেপি প্রার্থী। তাঁদের অভাব-অভিযোগ শোনেন> কুশল বিনিময় করেন। সাংবাদিকদের জানান, মানুষের পাশে থাকা, বাংলাকে সন্ত্রাসমুক্ত করাই তাঁর লক্ষ্য। সরাসরি প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করে দুঁদে আইনজীবী বলেন, "চারদিকে যে সন্ত্রাস হচ্ছে তাকে বন্ধ করতে হবে। সেই দায়িত্ব ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু তিনি নিজের কাজ করেননি। আমি কে? আমি একজন সাধারণ মানুষ। আওয়াজ তুলতে হবে। তাই  আওয়াজ তুলছি।" তাঁর অভিযোগ, "যেখানে মহিলাদের ধর্ষণ হল, মানুষকে খুন করা হল, বাড়ি ছাড়া করা হল। সেটা কি গণতন্ত্র?"

আরও পড়ুন: By-Poll: কালীঘাটে পুজো দিয়ে ডালপুরি-আলুরদম ভাগ করলেন BJP-র বর্তমান-প্রাক্তন

প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্য়ায়কে গুরুত্ব দিতে নারাজ প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। কটাক্ষের সুরেই তিনি বলেন, "ডাক্তাররা আমাকে রোজ হাঁটতে বলেছেন। আমারও ওজন বেশি। সামনে মুখ্যমন্ত্রী থাকলেও লড়াইটা ন্যায়ের সঙ্গে অন্যায়ের। ন্য়ায়কে বাঁচাতে হবে। তৃণমূলের সন্ত্রাস বন্ধ করার লড়াই এটা।" একুশের বিধানসভা ভোটে 'খেলা হবে' স্লোগান দিয়েছিল তৃণমূল। ফলাফল বের হতে দেখা যায় তৃতীয়বারের জন্য নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে শাসকদল। এই জয়কে শাসকদলের 'খুনের খেলা' বলে তোপ দাগেন ভবানীপুরের বিজেপি প্রার্থী।   

আরও পড়ুন: By-Poll: ভয়ে BJP-র অভিজ্ঞ নেতারা দাঁড়ায়নি: Sukhendu; আদালতের পর ভোটেও হারাবে: Dilip

শুক্রবার তাঁকে 'বাচ্চা মেয়ে' বলে কটাক্ষ করেছিলেন ফিরহাদ হাকিম। রবিবার তারও উত্তর দেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তিনি বলেন, "আগে তো চিনতেন না এখন বাচ্ছা মেয়ে বলছেন। আমি কে তা উনি ধীরে ধীরে চিনে যাবেন।"

Read More