Home> কলকাতা
Advertisement

Attack On Zee 24 Ghanta: বালিগঞ্জে বাবুল সুপ্রিয়র কর্মিসভায় গোলমাল, আক্রান্ত Zee ২৪ ঘণ্টা

"এই ধরনের অনভিপ্রেত ঘটনা ঘটা উচিত নয়।", দুঃখ প্রকাশ করেছেন বালিগঞ্জের তৃণমূল (TMC) প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

Attack On Zee 24 Ghanta: বালিগঞ্জে বাবুল সুপ্রিয়র কর্মিসভায় গোলমাল, আক্রান্ত Zee ২৪ ঘণ্টা

নিজস্ব প্রতিবেদন: বালিগঞ্জের তৃণমূলের কর্মীসভায় গোলমাল। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত Zee ২৪ ঘণ্টা (Attack On Zee 24 Ghanta)। আক্রান্ত Zee ২৪ ঘণ্টার চিত্র সাংবাদিক রতন ঘোষ। ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বালিগঞ্জের তৃণমূল (TMC) প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

বালিগঞ্জের মে ফেয়ার রোডে তৃণমূল (TMC) প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)-র সমর্থনে ওই কর্মিসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই খবর সংগ্রহে যান Zee ২৪ ঘণ্টা চিত্র সাংবাদিক রতন ঘোষ এবং সাংবাদিক। অভিযোগ, সেই কর্মিসভায় চেয়ার ছোঁড়াছুড়ি শুরু হয়। পরস্পরের মধ্যে গণ্ডগোলে জড়ান তৃণমূল কর্মীরা। সেই ছবি করতে যান Zee ২৪ ঘণ্টা চিত্র সাংবাদিক রতন ঘোষ। তখন তাঁকে ঘিরে ধরেন কয়েকজন তৃণমূল কর্মী। Zee ২৪ ঘণ্টার চিত্র সাংবাদিক বারবার নিজের পরিচয় দিলেও তাঁকে মারা হয় বলে অভিযোগ (Attack On Zee 24 Ghanta)। এরপর কোনও মতে প্রাণ বাঁচিয়ে সেখান থেকে পালান তিনি। এরপর তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বালিগঞ্জের তৃণমূল (TMC) প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তিনি বলেন, "এই ধরনের অনভিপ্রেত ঘটনা ঘটা উচিত নয়। এটাকে দুর্ঘটনাই বলব। আমার সঙ্গে সিনিয়র নেতাদের কথা হয়েছে। আপনাদের সাংবাদিকের উপর হামলা হয়েছে বলব না। তাঁকে নিগ্রহ করা হয়েছে। দেবাশিস দা নিজে তাঁকে হাসপাতালে পাঠিয়েছেন। এটার জন্য সবার পক্ষ থেকে আমি দুঃখ প্রকাশ করছি। যার লেগেছে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। সবার তরফ থেকে আমি দুঃখ প্রকাশ করছি।" 

আরও পড়ুন: Weather: 'অশনি'-র শক্তিবৃদ্ধির মধ্যে কেমন থাকবে রাজ্যের আবহাওয়া, জানাল হাওয়া অফিস

আরও পড়ুন: Dol Liquor Selling: একদিনে ৭০ কোটি! দোলে মদ বিক্রিতে রেকর্ড লাভ রাজ্যের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More