Home> কলকাতা
Advertisement

বেহালায় ভোটের আগের রাতে বিজেপির পার্টি অফিস ভাঙচুর

ভোটের আগের রাতে বিজেপির পার্টি অফিসে ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়ায় বেহালায়। রাত সাড়ে আটটা নাগাদ ১১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সম্রাট বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। রাতে বেহালা থানায় স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ জানান সম্রাটবাবু। পাল্টা অভিযোগ দায়ের করে তৃণমূলও।

বেহালায় ভোটের আগের রাতে বিজেপির পার্টি অফিস ভাঙচুর

ওয়েব ডেস্ক: ভোটের আগের রাতে বিজেপির পার্টি অফিসে ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়ায় বেহালায়। রাত সাড়ে আটটা নাগাদ ১১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সম্রাট বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। রাতে বেহালা থানায় স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ জানান সম্রাটবাবু। পাল্টা অভিযোগ দায়ের করে তৃণমূলও।

অভিযোগ, তারপরই বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট পঞ্চুলাল সাউ ও তাঁর ছেলে সঞ্জীব সাউকে গ্রেফতার করে পুলিস। প্রতিবাদে বেহালা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় বিজেপি কর্মীরা। পুলিসের যুক্তি, বিজেপির আগেই এফআইআর করে তৃণমূল। তার ভিত্তিতেই পঞ্চুলাল সাউকে গ্রেফতার করা হয়। বিজেপির দাবি, একশো সতেরো নম্বর ওয়ার্ডে পরাজয়ের আশঙ্কায় এলাকায় সন্ত্রাস ছড়াতে চাইছে তৃণমূল।

Read More