Home> কলকাতা
Advertisement

নেতা-মন্ত্রী মানেই সুখের পাখি, ভুল ভাঙলেন অরূপ বিশ্বাস

নেতা-মন্ত্রী মানেই সুখের পাখি।  ভুল ভাঙলেন অরূপ বিশ্বাস। গতকাল গভীর রাতে নিউআলিপুরের এক বরযাত্রী বোঝাই বাসের দুর্ঘটনার খবর পেয়েই ছুটে গেলেন ঘটনাস্থলে। জখমদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেন। হাত লাগালেন আহতদের শ্রুশুষায়। এমন বন্ধু আর কে আছে? বিপদে নেতা-মন্ত্রীর দেখা মেলে না, চেনা  এই অভিযোগকে মিথ্যে প্রমাণ করে দুর্ঘটনাগ্রস্থ মানুষদের জন্য রাত জাগলেন টালিগঞ্জের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

 নেতা-মন্ত্রী মানেই সুখের পাখি, ভুল ভাঙলেন অরূপ বিশ্বাস

ওয়েব ডেস্ক: নেতা-মন্ত্রী মানেই সুখের পাখি।  ভুল ভাঙলেন অরূপ বিশ্বাস। গতকাল গভীর রাতে নিউআলিপুরের এক বরযাত্রী বোঝাই বাসের দুর্ঘটনার খবর পেয়েই ছুটে গেলেন ঘটনাস্থলে। জখমদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেন। হাত লাগালেন আহতদের শ্রুশুষায়। এমন বন্ধু আর কে আছে? বিপদে নেতা-মন্ত্রীর দেখা মেলে না, চেনা  এই অভিযোগকে মিথ্যে প্রমাণ করে দুর্ঘটনাগ্রস্থ মানুষদের জন্য রাত জাগলেন টালিগঞ্জের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

মঙ্গলবার রাত ১.৩০ নিউআলিপুরের মহামায়াতলা। ট্রাকের সঙ্গে সংঘর্ষে উল্টে গেল বরযাত্রী বোঝাই বাস। জখম ৩০ খবর পৌঁছল মন্ত্রীর কানে।  রাতেই ঘটনাস্থলে পৌছলেন মন্ত্রী।
পুলিস,দমকলের সঙ্গেই নেমে পড়লেন উদ্ধারের কাজে। জখমদের চিকিত্‍সার ব্যবস্থা করলেন স্থানীয় হাসপাতালে।আহতদের অ্যাম্বুলেন্সে তোলা থেকে শুরু করে দমকল কর্মীদের কাজের তদারকি,সবই দ্রুত সারলেন। গুরুতর জখম এক ব্যক্তিকে ভর্তির ব্যবস্থা করলেন এমআর বাঙ্গুর হাসপাতালে। রাত তখন প্রায় তিনটে।অক্লান্ত মন্ত্রী।

দুর্ঘটনায় জখমদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেই দায়িত্ব সারেননি মন্ত্রী অরূপ বিশ্বাস। ভোর রাতেই পৌছলেন বিয়েবাড়িতে। আশ্বস্ত করলেন পাত্রীপক্ষকে। চেয়ারে বসে দেখলেন বাগদান পর্ব।  মধুরেন সমাপয়েত দেখে বাড়ি ফিরলেন মন্ত্রী নন পাড়ার মানুষের বিপদে আপদে ছুটে যাওয়া সকলের প্রিয় অরূপ দা।

Read More