Home> কলকাতা
Advertisement

করোনা আবহে পরিষেবা বন্ধ হল শহরের আরও এক হাসপাতালে

বার ওই হাসপাতালে বন্ধ করে দেওয়া হল জরুরি পরিষেবা। বন্ধ থাকবে লেবার অপারেশন থিয়েটারও। বন্ধ রাখা হয়েছে আউটডোর পরিষেবা এবং নতুন রোগী ভর্তি প্রক্রিয়াও। 

করোনা আবহে পরিষেবা বন্ধ হল শহরের আরও এক হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: করোনার কামড় জোরাল হচ্ছে ক্রমশ। ইতিমধ্যেই কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের সমস্ত আউটডোর পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। এবার পরিষেবা বন্ধ হল চিত্তরঞ্জন সেবা সদন হাসপাতালে। গতকাল ২ ব্যক্তিকে করোনা সন্দেহে দুই ব্যক্তিকে চিহ্নিত করা হয়। এরপরই চিকিৎসক এবং নার্স মিলিয়ে প্রায় ৩০ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়। 

আরও পড়ুন: বন্ধ হয়ে গেল কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের সমস্ত আউটডোর পরিষেবা

এবার ওই হাসপাতালে বন্ধ করে দেওয়া হল জরুরি পরিষেবা। বন্ধ থাকবে লেবার অপারেশন থিয়েটারও। বন্ধ রাখা হয়েছে আউটডোর পরিষেবা এবং নতুন রোগী ভর্তি প্রক্রিয়াও। ধাপে ধাপে হাসপাতাল জীবাণুমুক্ত করার পরই আবার পরিষেবা শুরু করা হবে বলেই হাসপাতাল সূত্রের খবর। 

জানা গিয়েছে, একটি ঘরে জরুরি ভিত্তিতে আসা রোগীদের দেখার জন্য ব্যবস্থা করা হয়েছে। এক কথায় শহর কলকাতায় আরও একটি হাসপাতাল করোনা আক্রান্ত হওয়ার জেরেই কার্যত মুখ থুবড়ে পড়ল। 

বৃহস্পতিবার ভর্তি থাকা এক প্রসূতি শরীরে পজেটিভ ধরা পড়ার জেরে ৭ জনকে কোয়ারেন্টিনে পাঠাতে হয়েছিল। তারপর শুক্রবারে ঘটনা। সবমিলিয়ে মোট ৫ জন প্রসূতির পজিটিভ আশঙ্কা করা হচ্ছে চিত্তরঞ্জন সেবা সদন হাসপাতালে। বিষয়টি স্বীকার করেছেন হাপাতালের অধ্যক্ষ আশীষ মুখার্জী।

Read More