Home> কলকাতা
Advertisement

মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়! আদালতে অশালীন মন্তব্য অভিষেকের আইনজীবীর

গতকাল, মঙ্গলবার আনন্দপুরকাণ্ডে অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে গ্রেফতার করে পুলিস। 

মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়! আদালতে অশালীন মন্তব্য অভিষেকের আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন: বিয়ে হওয়ার কথা ছিল। দু'জনে মেলামেশাও করতেন। আনন্দপুরকাণ্ডে অভিযুক্তকে বাঁচাতে নিগৃহীতা ও তাঁর মক্কেলের সম্পর্কের কথা তুলে ধরলেন অভিষেকের আইনজীবী। যুক্তি দিতে গিয়ে অশালীন মন্তব্যও করলেন। অভিষেকের আইনজীবী নির্যাতিতাকে কাঠগড়ায় তুলে বলেন,''মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়!'' এদিন অভিষেককে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।      

গতকাল, মঙ্গলবার আনন্দপুরকাণ্ডে অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে গ্রেফতার করে পুলিস। জেরায় পুলিস জানতে পেরেছে, অভিষেক ও নিগৃহীতার বিয়ে হওয়ার কথা ছিল। সে দিন কোনও বিষয় নিয়ে ঝগড়া থেকে বিপত্তির সূত্রপাত। এদিন আলিপুর আদালতে দু'জনের সম্পর্কের বিষয়টি উল্লেখ করে জামিন চান অভিষেকের আইনজীবী। বলেন,''যে যে ধারা আনা হয়েছে, তা প্রযোজ্য নয়। ডাকাতি, খুন বা ধর্ষণ করেনি অভিষেক। অভিযোগকারিণীর সঙ্গে দীর্ঘ ৫ বছরের সম্পর্ক। দিঘা, মন্দারমণিতে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তাঁরা।'' এরপরই তিনি বেফাঁস মন্তব্য করেন, মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়! এত রাতে কেন মদের দোকান খোলা থাকে? তৎক্ষণাৎ তাঁকে থামান সরকারি আইনজীবী। বলেন,''সঠিক শব্দচয়ন করুন।'' 

অভিষেক পাণ্ডের জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। তিনি সওয়াল করেন,''আরও জেরা প্রয়োজন। ঘটনার পুনর্নির্মাণ করতে হবে। ১৪ দিনের হেফাজত দেওয়া হোক''। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত অভিষেককে পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক। এর পাশাপাশি ম্যাজিস্ট্রেটের সামনে নীলাঞ্জনা চট্টোপাধ্যায়, প্রত্যক্ষদর্শী ও নির্যাতিতার গোপন জবানবন্দির আর্জিও মঞ্জুর করেছে আদালত।

আরও পড়ুন- ২১ সেপ্টেম্বর থেকে খুলছে স্কুল, কী বিধি মানতে হবে? নির্দেশিকা কেন্দ্রের  

 

 

Read More