Home> কলকাতা
Advertisement

কলকাতার বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, পদত্যাগপত্র পাঠালেন অভিযুক্ত,ফাঁস হোয়াটসঅ্যাপ চ্যাট

সোমনাথবাবুর বক্তব্য,  নিজেকে নির্দোষ প্রমাণ করে আবার দলের দায়িত্ব নেবো। পদত্যাগপত্রে তিনি লিখেছেন, "আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। যেহেতু আমি দলে রয়েছি, তাই এখন পদত্যাগ করছি। যাতে পার্টির বদনাম না হয়।"

কলকাতার বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, পদত্যাগপত্র পাঠালেন অভিযুক্ত,ফাঁস হোয়াটসঅ্যাপ চ্যাট

নিজস্ব প্রতিবেদন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক শিক্ষিকার সঙ্গে সহবাসের অভিযোগ উঠল বিজেপির দক্ষিণ কলকাতা জেলা সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে নিজের পদত্যাগপত্র পাঠালেন সোমনাথবাবু।

সোমনাথবাবুর বক্তব্য,  নিজেকে নির্দোষ প্রমাণ করে আবার দলের দায়িত্ব নেবো। পদত্যাগপত্রে তিনি লিখেছেন, "আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। যেহেতু আমি দলে রয়েছি, তাই এখন পদত্যাগ করছি। যাতে পার্টির বদনাম না হয়।" সোমনাথবাবুর পদত্যাগপত্র গ্রহণ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অভিযোগকারিনী বিজেপির শিক্ষক সংগঠনের নেত্রী। অভিযোগ অস্বীকার করে অভিযোগকারিনীর বিরুদ্ধে পালটা মানহানির মামলা করা হবে বলে জানিয়েছেন সোমনাথবাবু।  বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানায় সোমনাথবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি টিচার্স সেলের এক নেত্রী।

আরও পড়ুন: আচমকাই বাড়ল জলস্তর, বাড়ির সামনে থেকেই ভেসে গেল তিন বছরের শিশু, দেখুন উত্তরবঙ্গের মর্মান্তিক ছবি

২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তাঁকে সোমনাথবাবু একাধিকবার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ করেন তরুণী। সবে মাত্র দক্ষিণ কলকাতা জেলার সভাপতি হয়েছেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় দলের মধ্যে গুঞ্জন শুরু হয়।

Read More