Home> কলকাতা
Advertisement

ওলা চালকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

রাতের শহরে নাবালিকাকে বাড়ির সামনে থেকে অপহরণ। রাজারহাটের রায়গাছিঘাটের ঘটনা। অপহরণের অভিযোগ উঠেছে এক ওলা চালকের বিরুদ্ধে। সারা রাত নাবালিকার আর কোনও খোঁজ মেলেনি। ভোর সাড়ে ৪টে নাগাদ নাবালিকার ফোন পায় তার পরিবার। নাবালিকা জানায় সে চিনারপার্ক এলাকায় রয়েছে। ফোন পেয়েই চিনারপার্কে পৌছয় নাবালিকার পরিবার। সেখান থেকেই উদ্ধার করা হয় তাকে।

ওলা  চালকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

ওয়েব ডেস্ক: রাতের শহরে নাবালিকাকে বাড়ির সামনে থেকে অপহরণ। রাজারহাটের রায়গাছিঘাটের ঘটনা। অপহরণের অভিযোগ উঠেছে এক ওলা চালকের বিরুদ্ধে। সারা রাত নাবালিকার আর কোনও খোঁজ মেলেনি। ভোর সাড়ে ৪টে নাগাদ নাবালিকার ফোন পায় তার পরিবার। নাবালিকা জানায় সে চিনারপার্ক এলাকায় রয়েছে। ফোন পেয়েই চিনারপার্কে পৌছয় নাবালিকার পরিবার। সেখান থেকেই উদ্ধার করা হয় তাকে।

আরও পড়ুন- হিডকোর জমিতে বেআইনি নির্মাণকে কেন্দ্র করে উত্তেজনা, গ্রেফতার ৩

তারপর রাজারহাট থানায় পৌছেছে নাবালিকার পরিবার। অভিযুক্ত যুবক নাবালিকার পূর্ব পরিচিত কিনা জানার চেষ্টা করছে রাজারহাট থানার পুলিস। এদিকে, কার্শিয়ঙে নিখোঁজ ছাত্রীর দেহ উদ্ধারের ঘটনায় এখনও কোনও সূত্র পেল না পুলিস। পরিবার খুনের অভিযোগ দায়ের করেছে। গতকাল চা বাগান এলাকায় বোল্ডার চাপা অবস্থায় ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন- CCTV-র ফুটেজ দেখে ধরা পড়ল চোর

Read More