Home> কলকাতা
Advertisement

সুব্রত, সাধনের পর এবার যাদবপুরকাণ্ডে সরকারের অস্বস্তি বাড়ালেন সুগত বসু

সুব্রত মুখার্জি, সাধন পাণ্ডের পর যাদবপুরকাণ্ডে এবার সরকারের অস্বস্তি বাড়ালেন তৃণমূলের সাংসদ সুগত বসু। যাদবপুরের সাংসদের মতে, কাউকে অসম্মান না করে বিনম্রভাবে প্রতিবাদ করার অধিকার সকলেরই রয়েছে। আর গোটা ঘটনায় এখন কার্যত 'ছেড়ে দে মা কেঁদে বাঁচি' অবস্থা রাজ্যপালের। জানিয়ে দিলেন যাদবপুর নিয়ে আর কোনও মন্তব্য করবেন না তিনি।

সুব্রত, সাধনের পর এবার যাদবপুরকাণ্ডে সরকারের অস্বস্তি বাড়ালেন সুগত বসু

ওয়েব ডেস্ক: সুব্রত মুখার্জি, সাধন পাণ্ডের পর যাদবপুরকাণ্ডে এবার সরকারের অস্বস্তি বাড়ালেন তৃণমূলের সাংসদ সুগত বসু। যাদবপুরের সাংসদের মতে, কাউকে অসম্মান না করে বিনম্রভাবে প্রতিবাদ করার অধিকার সকলেরই রয়েছে। আর গোটা ঘটনায় এবার  ইতি  টানতে চাইলেন রাজ্যপাল।

শুধু যাদবপুরের সাংসদই নন। যাদবপুর কাণ্ডে ইতিমধ্যেই সরকারের অস্বস্তি বাড়িয়েছেন দলেরই আরও দুই মন্ত্রী। সেদিনের অস্বস্তির কাঁটাটা এখনও কাটাতে পারছেন না রাজ্যপাল। কার্যত ছেড়ে দে মা কেঁদে বাঁচি দশা তাঁর।

যাদবপুর কাণ্ড থেকে দল যে এবার বেরিয়ে আসতে চাইছে, তা কার্যত স্পষ্ট হচ্ছে সাংসদ সৌগত রায়ের মন্তব্যেও। সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে যাদবপুরের অচলাবস্থা। সরকার কার্যত দাঁড়িয়েছে উপাচার্যের পাশে। অন্যদিকে, তৃণমূলের নেতামন্ত্রীদের বক্তব্য অনেকক্ষেত্রেই বইতে শুরু করেছে উল্টো খাতে। কিন্তু, যাদবপুরের সমস্যা দাঁড়িয়ে রয়েছে সেই একই জায়গায়। তার সমাধান কোন পথে?

 

Read More