Home> কলকাতা
Advertisement

৬ দিন পর এমআর বাঙ্গুর হাসপাতালের নিখোঁজ রোগী মিলল এসএসকেএমে

আজব কাণ্ড কলকাতায়। এক হাসপাতালের বেড থেকে নিখোঁজ রোগীর দেখা মিললে অন্য আরেক হাসপাতালে। পাঁচদিন আগে এমআর বাঙ্গুর থেকে নিখোঁজ হয়েছিলেন বৃদ্ধ হরিহর নস্কর। পরিবারের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিসের কাছে জানিয়েও কোনও সুরাহা হচ্ছিল না। হঠাৎই বৃহস্পতিবার রাতে রবীন্দ্র সরোবর থানা থেকে পরিবারের লোকজন জানতে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাওয়া যায় তাঁকে। 

৬ দিন পর এমআর বাঙ্গুর হাসপাতালের নিখোঁজ রোগী মিলল এসএসকেএমে

নিজস্ব প্রতিবেদন: আজব কাণ্ড কলকাতায়। এক হাসপাতালের বেড থেকে নিখোঁজ রোগীর দেখা মিললে অন্য আরেক হাসপাতালে। পাঁচদিন আগে এমআর বাঙ্গুর থেকে নিখোঁজ হয়েছিলেন বৃদ্ধ হরিহর নস্কর। পরিবারের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিসের কাছে জানিয়েও কোনও সুরাহা হচ্ছিল না। হঠাৎই বৃহস্পতিবার রাতে রবীন্দ্র সরোবর থানা থেকে পরিবারের লোকজন জানতে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাওয়া যায় তাঁকে। 

আরও পড়ুন: ভাটপাড়ায় আক্রান্তদের সঙ্গে দেখা করে শান্তির বার্তা দিলেন অপর্ণা সেনরা

জানা গিয়েছে, নিখোঁজ হওযার দিন অর্থাৎ গত ২২ জুন থেকেই এসএসকেএমে ভর্তি রয়েছেন তিনি। ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই উত্তেজনা সৃষ্টি হয়েছে। রোগীর পরিবারের বক্তব্য একদন রোগী কীভাবে অন্য হাসপাতালে চলে গেলেন। এ বিষয়ে পুলিস এখনও কিছু জানায়নি। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছেন  রাষ্ট্রীয় নাগরিক মঞ্চ। হাসপাতাল চত্বরে অবস্থান বিক্ষোভ চালান রোগী পরিবার এবং রাষ্ট্রীয় নাগরিক মঞ্চ। দানা বাঁধছে রহস্য

পাশাপাশি ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন রোগীর পরিবার।

Read More