Home> কলকাতা
Advertisement

Abhishek Banerjee: ইডির তলব, সিজিও-র পথে অভিষেক!

তৃণমূল কমান্ডারের হাজিরায় সতর্ক এজেন্সি। বাড়তি কেন্দ্রীয় বাহিনীর বলয়ে সিজিও কমপ্লেক্স। বন্ধ পিছনের গেটও। আনা হয়েছে স্নিফার ডগ, বম্ব স্কোয়াড। বাইরে বসানো হয়েছে গার্ডওয়ালও।   

Abhishek Banerjee: ইডির তলব, সিজিও-র পথে অভিষেক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ কেলেঙ্কারিতে লিপস অ্যান্ড বাউন্ডস যোগ । ইডির তলবে আজ অভিষেকের হাজিরা। কাল হাইকোর্টে তদন্ত রিপোর্টের ডেডলাইন। তার আগেই তড়িঘড়ি তৃণমূল সেনাপতিকে সিজিওয় ডাক এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের। অভিষেককে তলব প্রসঙ্গে 'সাজো সাজো রব' সিজিওতে। তৃণমূল কমান্ডারের হাজিরায় সতর্ক এজেন্সি। বাড়তি কেন্দ্রীয় বাহিনীর বলয়ে সিজিও কমপ্লেক্স। বন্ধ পিছনের গেটও। আনা হয়েছে স্নিফার ডগ, বম্ব স্কোয়াড। সবদিক থেকে সতর্ক পুলিশ। বাইরে বসানো হয়েছে গার্ডওয়ালও।   

এদিকে একই দিনে আজ-ই দিল্লিতে ইন্ডিয়া জোটের কো-অর্ডিনেশন কমিটির প্রথম বৈঠক। সেই বৈঠকে থাকার কথা ছিল অভিষেকের। কিন্তু দিল্লির বৈঠকে নয়, কলকাতায় ইডির দফতরে হাজিরা অভিষেকের। এদিকে অভিষেককে ইডির তলব ইস্যুতে জাতীয় স্তরে ইন্ডিয়া জোট শরিকের পাশে বাংলায় নেই বাম-কংগ্রেস। অভিষেককে তলবের দিন-ই  জোটের কো-অর্ডিনেশন কমিটির প্রথম বৈঠক। কিন্তু ইন্ডিয়ার বৈঠকে না গিয়ে, ইডিতে হাজিরায় তৃণমূল সেনাপতি অভিষেক। ওদিকে কাল বিদেশ সফরে চলে গিয়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও। ফলে আজ দিল্লিতে বৈঠকে ঘাসফুলের কোনও প্রতিনিধি নেই। 

আরও পড়ুন, Abhishek Banerjee: দিল্লির বৈঠক এড়িয়েই ইডি তলবে হাজিরা দেবেন অভিষেক! কড়া টুইটে কটাক্ষ দেবাংশুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More