Home> কলকাতা
Advertisement

২৪ ঘণ্টার উপর হামলা নিয়ে নিন্দা করলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান

২৪ ঘণ্টার ওপর হামলা নিয়ে নিন্দা করলেন বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান। তাঁর বক্তব্য, নিরপেক্ষ সাংবাদিকতার জন্যই আক্রান্ত ২৪ ঘণ্টা। ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে, আক্রান্ত ২৪ ঘণ্টা। মাঝ রাতে ২৪ ঘণ্টার অফিসের নীচে চলল হামলা। পার্কিংয়ে থাকা ২৪ ঘণ্টার গাড়িগুলিকে ভাঙা হল। একটা দুটো নয়, ভাঙা হয়েছে আমাদের পাঁচ পাঁচটা গাড়ি। ভাঙা হয়েছে গাড়িগুলির উইন্ড স্ক্রিন। ভেঙে দেওয়া হয়েছে ২৪ ঘণ্টার OB ভ্যানও। অথচ পার্কিংয়ে থাকা অন্য গাড়িগুলি অক্ষত।

২৪ ঘণ্টার উপর হামলা নিয়ে নিন্দা করলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার ওপর হামলা নিয়ে নিন্দা করলেন বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান। তাঁর বক্তব্য, নিরপেক্ষ সাংবাদিকতার জন্যই আক্রান্ত ২৪ ঘণ্টা। ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে, আক্রান্ত ২৪ ঘণ্টা। মাঝ রাতে ২৪ ঘণ্টার অফিসের নীচে চলল হামলা। পার্কিংয়ে থাকা ২৪ ঘণ্টার গাড়িগুলিকে ভাঙা হল। একটা দুটো নয়, ভাঙা হয়েছে আমাদের পাঁচ পাঁচটা গাড়ি। ভাঙা হয়েছে গাড়িগুলির উইন্ড স্ক্রিন। ভেঙে দেওয়া হয়েছে ২৪ ঘণ্টার OB ভ্যানও। অথচ পার্কিংয়ে থাকা অন্য গাড়িগুলি অক্ষত।

আরও পড়ুন আক্রান্ত ২৪ ঘণ্টা, মাঝ রাতে অফিসের নীচে হামলা, ভাঙা হয়েছে পাঁচটা গাড়ি

অর্থাত্‍, বোঝা যাচ্ছে, আক্রোশ ছিল বা লক্ষ্য ছিল শুধুমাত্র ২৪ ঘণ্টা। বউবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, পরিকল্পনা করেই ঠাণ্ডা মাথায় হামলা চালানো হয়েছে।

আরও পড়ুন  ছাত্র সংসদ নির্বাচনকে ঘিরে এবার উত্তপ্ত কলকাতা বিশ্ববিদ্যালয়

Read More