Home> কলকাতা
Advertisement

Abduction: খাস কলকাতায় ফিল্মি কায়দায় অপহরণ! কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার পড়ুয়া...

স্কুলের সামনে থেকে ওই পড়ুয়াকে রীতিমতো টেনে হিঁচড়ে তুলে নিয়ে চম্পট দুষ্কৃতীদের! অপহরণকাণ্ডে আটক ২। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Abduction: খাস কলকাতায় ফিল্মি কায়দায় অপহরণ! কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার পড়ুয়া...

রণয় তেওয়ারি: খাস কলকাতায় স্কুলের সামনে থেকে ফিল্মি কায়দায় অপহরণ! কয়েক ঘণ্টার মধ্যেই 'অপহৃত' ছাত্রকে উদ্ধার করল পুলিস। আটক করা হল ২ জনকে।

আরও পড়ুন: Justice Abhijit Ganguly: 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন', অঝোরে কাঁদলেন বিচারপতি গাঙ্গুলি!

পুলিস সূত্রে খবর, অপহৃত কিশোরের বাড়ি গড়িয়ার পাটুলিতে। ঢাকুরিয়ায় একটি বেসরকারি ইংরেজি মাধ্য়ম স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র সে। রোজকার মতোই এদিনও স্কুলের এসেছিল ওই পড়ুয়া। 

তারপর? অভিযোগ, তখন স্কুল ছুটি হয়ে গিয়েছে। একে একে বাইরে আসছে পড়ুয়ারা। স্কুলের সামনে থেকে একাদশ শ্রেণির ওই পড়ুয়াকে তুলে নিয়ে চম্পট দেয় ১০ থেকে ১২ জন দুষ্কৃতী! তারা সকলেই মদ্যপ ছিল। শুধু তাই নয়, বাধা দিতে গেলে বেধড়ক মারধর করা হয় অন্য পড়ুয়াদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লেক থানার পুলিস। স্রেফ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা নয়, অপহরণকাণ্ডে আটক করা হয় ২ জনকে। অবশেষে কসবা থেকে উদ্ধার করা হল ওই স্কুল পড়ুয়াকেও।

আরও পড়ুন: Mamata Banerjee: ' ধূপগুড়ি মহকুমা হচ্ছে', নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর

কেন এমন ঘটনা? পুলিস সূত্রে খবর, ঢাকুরিয়ার ওই বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলটি কো-এড। স্কুলে কোনও একটি ঘটনার কথা নিজের দাদাকে জানিয়েছিল এক ছাত্রী। তিনি আবার সেই ঘটনাটি জানান তাঁর পরিচিতদের যুবকদের। এরপরই একাদশ শ্রেণীর এক ছাত্রকে স্কুল থেকে তুলে নিয়ে যাওয়া হয়! 

এদিন লেক থানায় এসেছিলেন ওই ছাত্রীর বাবা। জি ২৪ ঘণ্টাকে তিনি জানিয়েছেন, মেয়ে বারবার অভিযোগ করেছে, যে ছাত্রকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল, সে নাকি তাকে উত্য়ক্ত করত। তবে স্কুলে বা থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More