Home> কলকাতা
Advertisement

শরীরে বোমা বাঁধা আছে, যে কোনও সময় ফাটতে পারে, কলকাতার মাঝ-আকাশে পাইলটকে হুঁশিয়ারি মহিলার

কলকাতা বিমান বন্দরে বোমাতঙ্ক। জানা যাচ্ছে, কলকাতা থেকে ১১৪ জন যাত্রী নিয়ে মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছিল এয়ার এশিয়ার বিমান। মাঝ আকাশে বোমাতঙ্কের খবর ছড়িয়ে পড়ে। বিমানটিকে জরুরি অবতরণ করানো হয় কলকাতা বিমান বন্দরে। যাত্রীদের নিরাপদে নামানো হয়েছে।

শরীরে বোমা বাঁধা আছে, যে কোনও সময় ফাটতে পারে, কলকাতার মাঝ-আকাশে পাইলটকে হুঁশিয়ারি মহিলার

নিজস্ব প্রতিবেদন: কলকাতা বিমান বন্দরে বোমাতঙ্ক। জানা যাচ্ছে, কলকাতা থেকে ১১৪ জন যাত্রী নিয়ে মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছিল এয়ার এশিয়ার বিমান। মাঝ আকাশে বোমাতঙ্কের খবর ছড়িয়ে পড়ে। বিমানটিকে জরুরি অবতরণ করানো হয় কলকাতা বিমান বন্দরে। যাত্রীদের নিরাপদে নামানো হয়েছে।

জানা গিয়েছে, মাঝ আকাশে এক মহিলা যাত্রী দাবি করেন, তাঁর শরীরে বোমা বাঁধা আছে। যে কোনও সময় বিস্ফোরণ হতে পারে বলে পাইলটকে জানান মোহিনী মণ্ডল নামে ওই যাত্রী। যাত্রীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। দ্রুত অবতরণ করা হয় বিমানটিকে। তারপর সমস্ত যাত্রী নামিয়ে তল্লাশি করে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ)। সূত্রে খবর, কোনও বিস্ফোরক মেলেনি মহিলার শরীর থেকে। মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে আজই ব্যারাকপুর কোর্টে পাঠানো হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন- জাগতিক বিষয় নিয়ে মন্তব্য নয়, উনি ঘরের ছেলে, CAA নিয়ে প্রতিক্রিয়া বেলুড় মঠের

উল্লেখ্য, এই মুহূর্তে কলকাতায় রয়েছেন প্রধানমন্ত্রী। বেলুড় মঠে বিবেকানন্দের জন্মদিন অনুষ্ঠান, কলকাতা পোর্ট ট্রাষ্টের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নরেন্দ্র মোদী। তবে, তাঁর কলকাতা সফর চলছে তুমুল বিক্ষোভের মধ্য দিয়ে। সিএএ-এনআরসির বিরোধিতা করে ‘গো ব্যাক মোদী’ স্লোগান দিচ্ছেন বিক্ষোভকারীরা। রাজভবনের কাছে কয়েক দফা পুলিস-বিভোক্ষকারীদের সংঘর্ষ বাধে। কড়া নিরাপত্তা বলয়ে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই আবহে কলকাতার মাঝ আকাশে বোমা আতঙ্কে স্বভাবতই চাঞ্চল্য ছড়ায়।

Read More