Home> কলকাতা
Advertisement

SSC: বদলির জন্য টাকা! অডিয়ো রেকর্ডিং শুনলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়

হলফনামা জমা দেওয়ার নির্দেশ মামলাকারীকে।

SSC:  বদলির জন্য টাকা! অডিয়ো রেকর্ডিং শুনলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়

নিজস্ব প্রতিবেদন: বদলি নিতে হলে দিতে হবে ১ লক্ষ ২৫ হাজার টাকা! এজলাসে বসে অডিও-রেকর্ডিং শুনলেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় (Justice Abhijit Gangopadhyay)। কথোপকথনের বয়ান হলফনামা আকার আদালতে জমা দেওয়ার নির্দেশ দিলেন মামলাকারীকে। 

জানা গিয়েছে, ২০১৩ সালে চাকরি পেয়েছেন গণেশ রজক। পশ্চিম মেদিনীপুরের মানসুকা লক্ষ্মী নারায়ণ হাইস্কুলে সহকারী শিক্ষক পদে কর্মরত তিনি। স্কুল কর্তৃপক্ষের কাছে বদলির জন্য আবেদন করেছিলেন। কিন্তু প্রথম দফায় সেই আবেদন খারিজ হয়ে যায়। এরপর স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য অসিত গোস্বামীর সঙ্গে যোগাযোগ হয় ওই শিক্ষকের। অভিযোগ, বদলির ব্যবস্থা করে দেওয়ার জন্য ১ লক্ষ ২৫ হাজার টাকা দাবি করেন তিনি!

আরও পড়ুন:  ভোট পরবর্তী অশান্তি মামলায় হাইকোর্টে রিপোর্ট পেশ CBI ও SIT-এর

টাকা দিয়ে কেন বদলি নিতে হবে? হাইকোর্টে মামলা করেছেন শিক্ষক গণেশ রজক। এদিন মামলাটির শুনানি হয় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়েয় এজলাসে। আদালতে একটি অডিয়ো রেকর্ডিং পেশ করেন মামলাকারীর আইনজীবী। সেই অডিয়ো রেকর্ডিং-এ স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যকে বলতে শোনা যায় যে,  টাকা দিয়ে ইতিমধ্যেই বদলি নিয়েছেন অন্য শিক্ষকরা! আগামিকাল, বৃহস্পতিবার মামলাটির পরবর্তী শুনানি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More