Home> কলকাতা
Advertisement

Kolkata Taxi Molestation Case: রাতের কলকাতা! কাঁচ তুলে, দরজা লক করে ট্যাক্সিতে ২ মহিলার 'শ্লীলতাহানি'

টালিগঞ্জ থেকে পাকড়াও অভিযুক্ত

Kolkata Taxi Molestation Case: রাতের কলকাতা! কাঁচ তুলে, দরজা লক করে ট্যাক্সিতে ২ মহিলার 'শ্লীলতাহানি'

নিজস্ব প্রতিবেদন: প্রগতি ময়দান এলাকায় এক মূক ও বধির মহিলাকে ট্যাক্সিতে ধর্ষণের অভিযোগ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই। ফের খাস কলকাতায় ট্যাক্সিতে দুই মহিলার শ্লীলতাহানির অভিযোগ। টালিগঞ্জ থেকে অভিযুক্ত ট্যাক্সি চালককে গ্রেফতার করল হেস্টিংস থানার পুলিস।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম মনোজ কুমার। বিহারের মুঙ্গেরের বাসিন্দা। অভিযোগকারীনি তরুণী এবং তাঁর বোন হাওড়ার বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় সল্টলেক থেকে হাওড়া যাওয়ার জন্য ওই লাক্সারি ট্যাক্সিকে ওঠেন তাঁরা। অভিযোগ, ট্যাক্সি নিয়ে প্রথমে সল্টলেক এলাকাতেই দীর্ঘক্ষণ ঘুরতে থাকে অভিযুক্ত চালক। এরপর ওই দুই তরুণী গাড়ি থেকে নেমে যেতে চাইলেও নামতে দেয়নি সে। তারপর হেস্টিংস থানা এলাকার শুনশান জায়গায় ট্যাক্সি নিয়ে গিয়ে দাঁড় করায় অভিযুক্ত। গাড়ির কাঁচ তুলে দরজা লক করে দেয়। তরুণীদের অভিযোগ, এরপর তাঁদের সঙ্গে অশ্লীলতা শুরু করে ট্যাক্সি চালক। তাঁদের শ্লীলতাহানি করে অভিযুক্ত। 

দুই অভিযোগকারীনির দাবি, এলাকা শুনশান থাকায় চিৎকার করেও কোনও লাভ হয়নি। কোনওক্রমে ট্যাক্সি থেকে নামেন তাঁরা। এরপর পুলিসের দ্বারস্থ হন দুই তরুণী। অভিযোগ দায়ের করেন। ঘটনার চার ঘণ্টার মধ্য়ে টালিগঞ্জ থেকে অভিযুক্ত চালকে গ্রেফতার করে পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে ট্যাক্সিটিও।     

আরও পড়ুন: CID: মোবাইলের টাওয়ার বসানোর নামে প্রতারণা, ফুলবাগানের আবাসন থেকে গ্রেফতার ২ মহিলা-সহ ১১

আরও পড়ুন: BMC Election 2022: পুরভোটের প্রচারে ধুন্ধুমার, কোভিড বিধি 'লঙ্ঘন' করায় দিলীপ ঘোষের প্রচারে 'বাধা' পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More