Home> কলকাতা
Advertisement

Kolkata Attack: টালিগঞ্জে অটিজম আক্রান্ত যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মার!

বাঙুর হাসপাতালে ভর্তি ওই যুবক। থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। অভিযুক্তরা অধরা।

Kolkata Attack: টালিগঞ্জে অটিজম আক্রান্ত যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মার!

পিয়ালী মিত্র: অভিযুক্তরা সকলেই পরিচিত! খাস কলকাতায় 'হামলা'র মুখে অটিজম আক্রান্ত যুবক। ভরসন্ধেয় রীতিমতো রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হল তাঁকে! টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের।

আরও পড়ুন: Mamata Banerjee: বন্যাকবলিত উত্তরবঙ্গে যাচ্ছে বিশেষ টিম, ট্যুইট মুখ্যমন্ত্রীর

পুলিস সূত্রের খবর, ঘড়িতে তখন ৬টা ৪০। এদিন সন্ধেয়বেলা চেতলার সেন্ট্রাল রোড দিয়ে হেঁটে যাচ্ছিলেন বছর বাইশের ওই যুবক। সঙ্গে আর কেউ ছিল না। অভিযোগ, রাসবিহারী মোড়ের কাছে অটো স্ট্যান্ডের কাছে তাঁকে ঘিরে ধরেন চারজন। কেন? ওই যুবককে প্রথমে নাচতে বলেন তাঁরা। রাজি না হওয়ায় এরপর রাস্তা ফেলে বেধড়ক মারধর করা হয়  অটিজম আক্রান্ত যুবক!

এদিকে এই ঘটনার সময়ে আশেপাশে অনেকেই ছিল। কিন্তু ওই যুবককে সাহায্য করতে এগিয়ে আসেননি কেউ। আক্রান্ত যুবককে ভর্তি করা হয়েছে বাঙুর হাসপাতালে। টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। অভিযুক্তরা অধরা।

অটিজম সোসাইটি চেয়ারম্যান ইন্দ্রানী বসু বলেন, 'এটা খুবই দুঃখের। এই ছেলেটি কত এগিয়েছে। ও গ্র্যাজুয়েশন করেছে এখন চাকরির দিকে এগোচ্ছে। এটা শুধু শারীরিক আঘাত নয়, এতে ডিপ্রেশন বাড়ে'। তাঁর মতে, 'আমি সচেনতার অভাব বলব না। কোনও শিক্ষা নেই। আমরা এখনও মানসিকভাবে অনেক পিছিয়ে আছি। যাঁরা একটু অন্যরকম, তাঁদের মেনে নিতে পারি না'।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: রাজ্যে ফের ভোটের বলি! কলকাতায় মৃত্যু মুর্শিদাবাদের সিপিএম কর্মীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More