Home> কলকাতা
Advertisement

Chitpur: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা, এবার রেহাই পেলেন না পুলিসকর্মীও

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তিনি।

Chitpur: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা, এবার রেহাই পেলেন না পুলিসকর্মীও

নিজস্ব প্রতিবেদন: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা। গলায় ক্ষত নিয়ে এবার হাসপাতালে ভর্তি হলেন এক পুলিসকর্মী। আপাতত তাঁকে কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর কলকাতা চিৎপুরে।

জানা গিয়েছে, আহত পুলিসকর্মীর নাম গৌতম কুমার মাহাত। দক্ষিণ কলকাতার একবালপুর থানায় এএসআই পদে কর্মরত তিনি। এদিন চিৎপুর থেকে বাইক চালিয়ে থানায় আসছিলেন তিনি। চিৎপুরে ব্রিজে আচমকাই গলায় চিনা মাঞ্জার সুতো গলায় পেঁচিয়ে যায় ওই পুলিসকর্মীর। মুহূর্তের মধ্যে বাইক থেকে রাস্তায় পড়ে যান। কর্তব্যরত পুলিসকর্মীরাই গৌতমকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যান। চিকিৎসা চলছে। তবে, এই ঘটনায় স্থানীয় থানায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে খবর। 

আরও পড়ুন: #উৎসব: মণ্ডপে অবাধে ঢুকতে পারবেন সাধারণ দর্শকরাও! হাইকোর্টের পুজো-নির্দেশিকায় বিভ্রান্তি

কলকাতায় দুর্ঘটনায় ঘটেছে একাধিকবার। বিশ্বকর্মার পুজো আগে চিনা মাঞ্জার 'ধার' কমাতে হয় পুলিস। লালবাজার থেকে শহরের প্রতিটি থানায় নির্দেশ দেওয়া হয়, যে সব স্থানে এই ধরনের দুর্ঘটনা বেশি হয় সেখানে যেন পুলিস মোতায়েন করা হয়। ড্রোনের সাহায্যে নজরদারি চলে মা উড়ালপুলে। উল্টোডাঙা থেকে  সায়েন্সসিটিগামী বাইপাসে, সল্টেলেকের বিভিন্ন জায়গায় তল্লাশি চলে। সুকান্তনগর, দত্তাবাদ-সহ একাধিক জায়গায় ঘুড়ি ব্যবসায়ীরা চিনা মাঞ্জা বিক্রি করছেন কিনা তা দেখতে দোকানগুলি ঘুরে দেখেন পুলিস কর্মীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More