Home> কলকাতা
Advertisement

Kolkata: সেতু থেকে গঙ্গায় ঝাঁপ! 'মেরে ঘরওয়ালে কো খবর দো, ম্যায় আপনে আপ কো খতম কর দে রাহা হুঁ'...

Kolkata: 'মেরে ঘরওয়ালে কো খবর দো। ম্যায় আপনে আপ কো খতম কর দে রাহা হুঁ। মেরা ভিডিয়ো কর লো। ঘরওয়ালো কো বাদ মে দিখা দেনা।' এর পরেই সেতুর উপর মোবাইল ছুঁড়ে ফেলেন ওই যুবক। সময় তখন সকাল আটটা পাঁচ!

Kolkata: সেতু থেকে গঙ্গায় ঝাঁপ! 'মেরে ঘরওয়ালে কো খবর দো, ম্যায় আপনে আপ কো খতম কর দে রাহা হুঁ'...

অয়ন ঘোষাল: সেতুর উপর থেকে মরণঝাঁপ গঙ্গায়। ঘটনাস্থল বিদ্যাসাগর সেতু। আজ, শনিবার সকালের ঘটনা। এক যুবক সেখান থেকে নদীতে ঝাঁপ দেন। এখনও পর্যন্ত তিনি নিখোঁজ। ঘটনা কী ঘটেছিল? দুর্ঘটনাগ্রস্থ যুবকরের বাবা পুলিসকে জানিয়েছেন, তাঁরা উত্তরপ্রদেশের বাসিন্দা, তবে মেটিয়াবুরুজ এলাকায়  ওস্তাগরের কাজ করেন। ছেলে ও পুত্রবধূ কাঁকুড়গাছিতে কাকার বাড়িতে থাকতেন। তিন বছর আগে উত্তরপ্রদেশের কুশীনগরে বিয়ে হয়েছিল ছেলের। দু'বছরের পুত্রসন্তানও আছে। 

আরও পড়ুন: Shantanu Banerjee: বয়ানে 'অসঙ্গতি', কতজনের চাকরি করিয়েছেন? হঠাৎ উত্থান শান্তনুর

পরিবারসূত্রে জানা গিয়েছে, ওই যুবকের স্ত্রী স্বামীর সঙ্গে নানা সময়ে কলহে জড়াতেন। একাধিক মহিলার (যাঁরা স্বামীর কথায় তাঁর ক্লায়েন্ট) সঙ্গে ফোনে কথা, বা রাতে দেরি করে ফেরা ইত্যাদি নিয়ে স্ত্রীর নিয়মিত সন্দেহপ্রকাশ এবং তার জেরে দাম্পত্য কলহ। ঘটনার আগের রাতে এই জাতীয় ঝঞ্ঝাট চূড়ান্ত পর্যায়ে পৌঁছয় বলে খবর। এরই জেরে তিনি সম্ভবত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন।

এর পর সকালের এই ঘটনা। 'মেরে ঘরওয়ালে কো খবর দো। ম্যায় আপনে আপ কো খতম কর দে রাহা হুঁ। মেরা ভিডিয়ো কর লো। ঘরওয়ালো কো বাদ মে দিখা দেনা।' এর পরেই তিনি সেতুর উপরে নিজের মোবাইল ছুঁড়ে ফেলেন। সময় তখন সকাল আটটা পাঁচ! ইতিমধ্যেই বেশ কিছু মানুষ সেখানে জড়ো হয়ে গিয়েছিলেন। তাঁরা সমবতে ভাবে যুবককে নিবৃত্ত করার চেষ্টা করেছিলেন। কিন্তু উপস্থিত সমস্ত মানুষের আর্জি নস্যাত করে মাঝগঙ্গায় ঝাঁপ দেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর কোনও সন্ধান পাওয়া যায়নি।

আরও পড়ুন: Modi-Mamata: ট্যাক্স বাবদ সব রাজ্যের প্রাপ্য টাকা মেটালো কেন্দ্র, কত পেল বাংলা?

প্রসঙ্গত, এর ঠিক বারো ঘণ্টা আগে, শুক্রবার রাত আটটা নাগাদ শিবপুর তাঁতিপাড়া লেনের বাসিন্দা বছরচল্লিশের এক গৃহবধূ পারিবারিক কলহের জেরে এই একই জায়গা থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার চেষ্টা করেছিলেন। হেস্টিংস থানার পিসিআর ভ্যানের কর্তব্যরত পুলিসকর্মীরা তাঁকে নিরস্ত করতে পেরেছিলেন।

এই ভাবে গঙ্গায় ঝাঁপের প্রবণতা ঠেকাতে হুগলি রিভারব্রিজ কমিশনারস তথা এইচআরবিসি-কে চিঠি দিতে চলেছে কলকাতা পুলিস। বিদ্যাসাগর সেতুর রাস্তার দুপাশে রেলিংয়ের মাথায় কাঁটাতার দিয়ে ফেনসিং করে দেওয়ার আবেদন জানিয়ে এই চিঠি দেওয়া হয়েছে। কেননা, ফেনসিং না থাকলে অনায়াসে টপকে যাওয়া যাচ্ছে সেতুর রেলিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More